নিজস্ব সংবাদদাতা :: অবতক খবর :: ২৫ ডিসেম্বর :: ইসলামপুর ::

ম্যারাথন দৌড়ের কর্মসূচিকে ঘিরে  বুধবার রীতিমতো জমজমাট ছিল ইসলামপুরের  বড়দিনের সকাল । এদিন ১০ কিলোমিটার ম্যারাথন দৌড়ের আয়োজন করে ইসলামপুর মিলণ পল্লী ইলেভেন ষ্টার । ইসলামপুর কলতাহার  কালীবাড়ি থেকে মিলনপল্লী পর্যন্ত চলে এই ম্যারাথন ।প্রয়াত দশরথ বৈদ্য ও হরিদাসী বৈদ্যর  স্মৃতির উদ্দেশে আয়োজিত এই প্রতিযোগিতায়  সফল প্রতিযোগীদের হাতে এদিন পুরস্কার তুলে দেওয়া হয় ।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিলন পল্লি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসীম মোহন্ত , উত্তর দিনাজপুপুরের

বড়দিনের সাত সকাল রীতিমতো জমজমাট ম্যারাথন দৌড়ের কর্মসূচিকে ঘিরে। বুধবার সকালে ইসলামপুরের কলতাহার কালীবাড়ি থেকে মিলনপল্লী পর্যন্ত দশ কিলোমিটারের ম্যারাথন দৌড় প্রতিযোগিতার আয়োজক মিলনপল্লী ইলেভেন স্টার। প্রয়াত দশরথ বৈদ্য ও হরিদাসী বৈদ্যর স্মৃতির উদ্দেশ্যে আয়োজিত এই প্রতিযোগিতার সফল প্রতিযোগীদের হাতে এদিন পুরুস্কার তুলে দেওয়া হয়।

এদিন উপস্থিত হয়েছিলেন মিলনপল্লী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসীম মোহন্ত,উত্তর দিনাজপুর জেলা পরিষদের সহ সভাধিপতির প্রতিনিধি তথা সমাজকর্মী জাভেদ আখতার,নন্দঝার হাই স্কুলের প্রধান শিক্ষিকা রুমা দাস, সমাজকর্মী স্বরূপনান্দ বৈদ্য প্রমুখ।

প্রথম ,দ্বিতীয় ও তৃতীয় হন যথাক্রমে সন্দীপ সাহা,দুলু সরকার ও রিয়াজ ছেত্রী। এরা তিনজনই শিলিগুড়ির। পাশাপাশি মহিলা বিভাগে প্রথম,দ্বিতীয় ও তৃতীয় হন যথাক্রমে শিলিগুড়ির মাধুরী বর্মণ,অলিপুরদুয়ারের যুথিকা সরকার,কালিয়াগঞ্জের ইয়াসমিন সুলতানা।

সংস্থার সম্পাদক অঞ্জন চক্রবর্তী ও সভাপতি নীল কমল দাস জানান, এদিন এই ম্যারাথনে মোট ২৪২ জন অংশ নেয়। যার মধ্যে ৩৪ জন মহিলা।