অবতক খবর,৩১ ডিসেম্বর: বোয়ালদার গ্রাম পঞ্চায়েতে শাসক দলের পঞ্চায়েত সদস্যদের গোষ্ঠী দ্বন্দ্বে পঞ্চায়েতের কাজকর্ম লাটে উঠেছে। অভিযোগ বিরোধীদের। দক্ষিণ দিনাজপুর জেলার বালুরঘাট ব্লকের বোয়ালদার গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে বিভিন্ন কাজের অনিয়মের কারণ দেখিয়ে অনাস্থা প্রস্তাব আনলো তৃণমূল পঞ্চায়েতেরই সদস্যগন ।

জানাযায়, পঞ্চায়েত গঠনের সময় বামফ্রন্টের প্রার্থী হিসাবে জয়ী সদস্য মৌসুমি রায় কে তৃণমূল পঞ্চায়েত সদস্যরা সমর্থন করে তাকে প্রধান হিসেবে নির্বাচিত করে। কিন্তু পরবর্তিকালে তৃণমূলের সদস্য ও দলের কথা মতো পঞ্চায়েত প্রধান পঞ্চায়েতের কাজ কর্ম না করায় তৃণমূলের কয়েকজন সদস্য বোয়ালদার গ্রাম পঞ্চায়েতের প্রধান বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনেন।

এব্যাপারে তৃণমূলের ব্লক সভাপতি অরুপ রায় বলেন পঞ্চায়েত গঠনের সময় আমরা বামফ্রন্ট প্রার্থী হিসেবে জয়ী পঞ্চায়েত সদস্যকে আমরা প্রধান করেছিলাম। কিন্তু আমরা বর্তমানে দেখেছি যে উনি পঞ্চায়েতের নিয়ম বিরুদ্ধ কাজ ও তৃণমূল দলের জেলা নেতৃত্বের কথা শুনছেন না। তাই পঞ্চায়েতেরই তৃণমূল সদস্য গন প্রধানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনলো বোয়ালদার গ্রাম পঞ্চায়েতে।