অবতক খবর , বিনয় ভরদ্বাজ ,উত্তর ২৪ পরগনার :: রাজ্য সরকারের ফরেনসিক টিমের বিরুদ্ধে অভিযোগ তুললেন স্থানীয় মানুষ সহ বিজেপি নেতারা। তাদের দাবি এই ফরেনসিক টিমের উপরে কিছুতেই ভরসা নেই। কারণ রাজ্য সরকারের অঙ্গুলিহেলনে চলে ফরেনসিক টিম । তারা যে তদন্ত রিপোর্ট যথাযথ সময় দেবে তাদের উপরে কেউ ভরসা করতে পারছেন না। তাই এমন অবস্থায় এনআইএ ছাড়া অন্য কোন তদন্তকারী সংস্থার উপরে কিছুতেই আস্থা রাখতে পারছেন না স্থানীয় মানুষ।

বিজেপি নেতা ও নৈহাটি দাপুটে কাউন্সিলর গণেশ দাশ জানান, গত তিন জানুয়ারির ঘটনার পর এনআইএ তদন্তের দাবি জানিয়েছিলেন তাদের সাংসদ অর্জুন সিং কিন্তু রাজ্য সরকার তাতে কর্ণপাত করেনি। চার জানুয়ারি রাজ্যের ফরেনসিক ঘটনাস্থলে গিয়ে বোমার তীব্রতা যাচাই করে কিন্তু সেই যাচাই পর্যন্তই থেকে যায়। কোন রিপোর্ট কার কাছে জানা নেই । আসলে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে তারা সাদাকে কালো আর কালোকে সাদা করতে ব্যস্ত থাকে এই ফরেন্সিক টিম। বিজেপি নেতা গণেশ দাসের দাবী যে পুলিশের গাফিলতিতে এই ঘটনাগুলো ঘটছে যে পুলিশ তৃণমূলের নেতাদের অঙ্গুলিহেলনে চলে সেই পুলিশ আবার তদন্ত করলে নতুন কিছু তথ্য আসবে নাকি? এটা কি কোন দিন হয়? তাই সত্যিকারের ঘটনা তদন্ত যদি করতেই হয় তাহলে কেন্দ্রীয় সংস্থা দিয়ে এনআইএ তদন্ত করাতে হবে। তাহলে তৃণমূল নেতা ও পুলিশের মুখোশ খুলে যাবে বলে দাবি করেছেন গণেশ দাস।

বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় একই দাবি করে জানান, এনআইএ ছাড়া কোন গতি নেই। রাজ্যের আইন-শৃঙ্খলা নেই। তিনি অভিযোগ করে বলেন, মুখ্যমন্ত্রী যত্রতত্র বোমা তৈরি করার কারখানা তৈরি করেছেন আর পুলিশকে নির্দেশ দিয়ে  পটকা বলে চালানোর চেষ্টা করছেন। লকেট দেবীর দাবি পটকা কারখানা বা বাজির কারখানা বলে তথ্য বিকৃতি করার চেষ্টা চালাবেন না। বিজেপি সাংসদের দাবি, তিনি সমস্ত রিপোর্ট কেন্দ্রীয় সরকারকে দেবেন ও এন আই এ-র মাধ্যমে এই বোমা বিস্ফোরণের তদন্ত করানোর জন্য দাবি জানাবেন।