অবতক খবর, সংবাদদাতা ::  মুখ্যমন্ত্রী ও তৃণমূল সুপ্রিম মমতা দিদি মুসলমান দের যোগ্য সম্মান দিছেননা । তাই এবার রাজ্যে 2021 এর নির্বাচনে মিম(AIMIM) নিজস্ব মুসলিম প্রার্থী দেবে বলে দাবি করেছেন মোঃ শাহরুখ মন্ডল।

তার দাবি সম্প্রতি ঝাড়খণ্ড বিধানসভা নির্বাচনে মিম 16 টি কেন্দ্রে প্রার্থী দিয়েছিলো । তৃনমূল 26 টি কেন্দ্রে প্রার্থী দিয়েছিলো । ঝাড়খণ্ডে বি জে পি ক্ষমতায় আসেনি । পশ্চিমবঙ্গে 2021 সালে বিধানসভা নির্বাচনে মিম প্রার্থী দেবে । অনেকেই মিথ্যা অভিযোগ করছে- এ রাজ্যে মিম প্রার্থী দিলে বি জে পি’র সুবিধা হবে । এক্ষেত্রে আপনাদের জানিয়ে রাখি মিম কখনই 294 টি কেন্দ্রে প্রার্থী দেবে না । মহারাষ্ট্র ও ঝাড়খণ্ড নির্বাচন তার জ্বলন্ত প্রমাণ ।তিনি বলেন মিম পার্টির নেতৃত্বরা উচ্চ পর্যায়ের গবেষণা তথা বিচার বিশ্লেষণ করেই প্রার্থী দেবে । মিম কখনই পিছিয়ে পড়া মুসলিম দলিত আদিবাসীদের বিপাকে ফেলবে না ।

তার আরো দাবি যা যথাক্রমে নিচে দেয়া হল:-

1. যে সমস্ত কেন্দ্রে 70% এর উপর মুসলিম ভোট আছে মিম সেখানেই প্রার্থী দেবে । এক্ষেত্রে মুসলিম ভোট তিন ভাগে ভাগ হলেও বি জে পি জিততে পারবে না । যেমন – ভাঙড় (148),দেগঙ্গা (120),নওদা (74), সুজাপুর(53), রতুয়া(48), হাড়োয়া (121), বসিরহাট উত্তর (125), বাগনান (180),নন্দীগ্রাম (210),ডোমকল (75), ছাপড়া(82), সুতি (57), ফারাক্কা (55), মুরারাই (294), হলদিয়া(209), ক্যানিং পূর্ব (139), বেলডাঙা (71), ভগবানগোলা(62), রেজিনগর (70) প্রভৃতি বিধানসভা কেন্দ্র ।

2. যে সমস্ত মুসলিম মেজরিটি বিধানসভা কেন্দ্রে শাসক দল মুসলিম প্রার্থী দেবে না সেখানে মিম প্রার্থী দেবে ।

3. মুখ্যমন্ত্রীর বিধানসভা কেন্দ্র ভবানীপুরে মিম প্রার্থী দেবে । বলে দাবি মিম নেতার।

তার দাবি তৃনমূল সরকার এ রাজ্যে বি জে পি’র মিটিং মিছিল করতে দিচ্ছে । অথচ মিমের মিটিং মিছিল করতে দিচ্ছে না । এমনকি বহু মিম নেতা কর্মীদের মিথ্যা অভিযোগে ফাঁসানো হচ্ছে । তিনি বলেন তৃনমূল বি জে পি’র ভয় দেখিয়ে মুসলিম ভোট নিয়ে যাচ্ছে । অথচ মুসলিমদের ন্যায্য পাওনা দিচ্ছে না । এ রাজ্যে মুসলিমদের প্রাপ্য 90 জন এম এল এ , সেখানে তৃনমূল দল থেকে নির্বাচিত হয়েছে মাত্র 32 জন মুসলিম এম এল এ । মুসলিমদের প্রাপ্য 13 জন এম পি ,সেখানে তৃনমূলকে ভোট দিয়ে পাওয়া গেছে মাত্র 3 জন এম পি । তাও এই এম এল এ -এম পি’দের বেশিরভাগটাই অযোগ্য । আসলে তৃনমূল চাইছে বি জে পি’র ভয় দেখিয়ে মুসলিমদের নেতৃত্বের সংকট ঘটাতে ।

তিনি বলেন মিমের সঙ্গে আছে বহু মুসলিম নেতা , সঙ্গে আছে ফুরফুরা শরীফের বহু বিশিষ্ট জন ও পুলিশ অফিসার্সরা। আমরা আপনার ইনসাফের জন্য আপনাকেও সঙ্গে চাই । তৃনমূল নেতারা যদি তৃনমূলের খেয়ে পরে বি জে পি’কে ভোট দিয়ে 18 টি এম পি দিতে পারে ,তাহলে আমরা কেন পারবো না ? 2021-এ মনে মনে তৈরি থাকুন, তৃনমূল যতই অত্যাচার করুক তৃনমূলের খেয়ে পরে আমাদেরও মিমকে ভোট দিয়ে দেখিয়ে দিতে হবে । তবেই ইনসাফের পথ প্রশস্ত হবে। এমনই জানিয়েছেন এক সুপরিচিত মিম নেতা শাহরুখ মন্ডল।