অবতক খবর,১৫ ডিসেম্বর: বেনাপোলে ছিনতাইবাজদের হাতে আবার আক্রান্ত ভারতীয় ড্রাইভার , বুধবার ভোরে বেনাপোলে কয়েকজন ড্রাইভারকে মারধর করে লক্ষাধিক টাকা ও মোবাইল ছিনতাই এর অভিযোগ ।

বুধবার ভোরে বেনাপোলে আবারো আক্রান্ত হল কয়েকজন ভারতীয় ট্রাকচালক তাদের অভিযোগ স্প্রে ব্যবহার করে ছিনতাই বাজরা টাকা ও মোবাইল ছিনতাই করে নিয়ে গেছে । প্রতিবাদ করলেই গলায় ছুরি ধরে করা হচ্ছে মারধর । বেনাপোলের সরকারি কর্তাদের কাছে অভিযোগ জানিয়েও কোনো লাভ হয়নি । বুধবার সকালে ভারতীয় ট্রাক চালকরা পেট্রাপোল মুখ্য ভবনে অভিযোগ জানায় । অতি দ্রুত সমস্যা সমাধানের আর্জি জানিয়েছে তারা ।

প্রসঙ্গত কয়েকদিন আগে বাংলাদেশের বেনাপোলে পন্য খালাস করতে গিয়ে ছুরিকাহত হয়েছিল এক ভারতীয় ট্রাক চালক। তাঁর কাছ থেকে জিনিসপত্র নিয়ে পালায় ওই ছিনতাইকারী। সেই ঘটনার প্রতিবাদ জানিয়ে পেট্রাপোল আইসিপি গেটের সামনে বিক্ষোভ দেখিয়েছিল ট্রাক চালকরা ।

বুধবার আবারও সেই একই ঘটনার পুনরাবৃত্তি হওয়ায় ভারতীয় ট্রাকচালকরা ক্ষুব্দ হয়ে ওঠে । ট্রান্সপোর্ট ইউনিয়ন কর্তা থেকে ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট স্টাফ অ্যাসোসিয়েশন এই ঘটনার প্রতিবাদ জানিয়েছে । ভারতীয় প্রশাসনিক কর্তাদের এই বিষয়ে ব্যবস্থা নেবার জন্য দাবি তুলেছেন । অবিলম্বে প্রশাসন ব্যবস্থা না নিলে আগামীতে বৃহত্তর আন্দোলনে যাবে বলে দাবি করেন তারা ।