অবতক খবর,২৩ নভেম্বরঃ   চিকিৎসার গাফিলতিতে মৃত্যুর অভিযোগ তুলে ভাঙচুর করা হয় বোলপুরের একটি বেসরকারি নার্সিংহোমে। মৃতের নাম ইমদাদুল হক।ইলামবাজার থানার পাইকোনি হেতমপুর কলেজের থার্ড ইয়ারের ছাত্র।বয়েস ২৩ বছর।

গতকাল দুপুর তিনটে নাগাদ বুকের ব্যাথা নিয়ে ভর্তি করা হয় ওই যুবক কে ইলামবাজার স্বাস্থ্য কেন্দ্রে তারপরে চিকিৎসার অবনতি না হওয়ায় সেখান থেকে তাকে রেফার করে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয় সেখানেও আই সি ইউ খালি না থাকায় সেখান থেকে রোগী এবং রোগীর পরিবার পরিজনদেরকে ঘুরিয়ে দেওয়া হয় এবং তারা বলেন যে এই হাসপাতালে আইসিইউ খালি নেই আপনারা অন্য নার্সিংহোম বা হাসপাতালে যান। তারপরই রোগীর পরিবার-পরিজনরা অসুস্থ যুবককে নিয়ে বোলপুরের একটি বেসরকারি চিকিৎসালয় অনন্যা নার্সিংহোম এ ভর্তি করেন। ভর্তি করার পর ওই যুবকের প্রচণ্ড পেটে ব্যাথা এবং শ্বাসকষ্ট হতে থাকে তারপরই চিকিৎসা চলাকালীনই ওই যুবকের মৃত্যু হয় গতকাল মধ্যরাতে। পরিবারের তরফ থেকে এমনই অভিযোগ উঠে আসছে।

সেই মতো চিকিৎসার গাফিলতির অভিযোগ তুলে আজ বোলপুরের বেসরকারি নার্সিংহোম অনন্যা মাল্টি প্যাসালিটি হাসপাতালে ভাঙচুর চালায় রোগীর পরিবার পরিজনরা। ঘটনার খবর পেয়ে আসেন বোলপুর থানায় পুলিশ।