অবতক খবর,৪ সেপ্টেম্বরঃ দক্ষিণ দমদমে ডেঙ্গু সচেতনতা অভিযান পথে নেমে এক বিরাট পদযাত্রার রবিবার এক অনুষ্ঠানে এসে সাংসদ সৌগত রায় সুবোধ অধিকারী বাড়িতে সিবিআই অভিযান নিয়ে সৌগত রায় বলেন, সিবিআই সিবিআই এর কাজ করছে আমরা আমাদের কাজ করবো। সিবিআই এখনো পর্যন্ত কিছু প্রমাণ করছে না এখানে ওখানে রেড করছে একে তাকে অ্যারেস্ট করছে। এতো পরে প্রমাণ হবে কে দোষী না দোষী আমরা তো বলছি কেন্দ্রীয় সরকার বিজেপি তারা সিবিআই ইডিকে ব্যবহার করছে রাজনৈতিক উদ্দেশ্যে বিপক্ষকদের দাবিয়ে দিতে।

সুবোধ অধিকারী তো কম অভিষেক ব্যানার্জিকেও যেতে হচ্ছে ইডিতে তবে এই সবে কিছু হবে না যে দোষ করেছে শাস্তি পাবে যে দোষ করেনি মুক্ত হবে এবং মানুষ আমাদের সঙ্গে থাকবে।

দিলীপ ঘোষের বস্তি কালচার নিয়ে চলা মন্তব্য প্রসঙ্গে তিনি বলেন, দিলীপ ঘোষ একটা মানুষের মনুষ্য পদবাচ্য নয় মনুষ্যত্বহীন একটা প্রাণী অশিক্ষিত ক্লাস এইট পর্যন্ত পড়া আরএসএস করা দিলীপ ঘোষের কোন মন্তব্যের কোন জবাব আমরা দেব না।

সৌগত রায়কে নিয়ে দিলীপ ঘোষের মন্তব্য প্রেক্ষিতে বলেন, আমার তো বয়স হয়েছে আমি ন’টা নির্বাচনে জিতেছি। এই করেই তো চলে গেল আর দিলীপ ঘোষ তো জীবনে একটা বিধানসভা একটা লোকসভা জিতেছে তাই নিয়ে এত বক্তৃতা দিচ্ছে আমার মত নটা জিততে গেলে ওর জীবন পার হয়ে যাবে।