অবতক খবর,২১ মার্চ: আজ মীনা সুপার মার্কেট- মিউনিসিপাল ভবনের সামনে এসইউসিআই দলের বীজপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী কালীপদ দেবনাথ-এর সমর্থনে এক জনসভা অনুষ্ঠিত হয়। পার্টির কর্মী সদস্য এবং মহিলা সংগঠনের কর্মীদের জনসভায় উপস্থিত থাকতে দেখা যায়।

বর্তমান পরিস্থিতিতে রাজনৈতিক ও সামাজিক ও অর্থনৈতিক সংকট কেন্দ্রীয় সরকার তৈরি করেছে,যা বিজেপি দলের নেতৃত্বাধীন। বক্তারা পরিষ্কার করে জানান,এই সরকার সম্পূর্ণ দেশটাকে বিক্রি করবার চক্রান্ত করেছে। এই সরকারকে আর কোনমতেই ভোট দেওয়া নয়। এই সরকার যে সমস্ত প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় এসেছিল তার একটিও পূরণ করে নি। এই সরকার শ্রমিক কৃষক বিরোধী সরকার। এই সরকার সংসদে শ্রমিক বিরোধী এবং কৃষি বিরোধী বিল পাস করেছে। ভারতবর্ষের বুকে প্রায় ১১৫ দিন হল সিঙ্ঘু, টিকলি, গাজীপুর সীমান্তে লক্ষ লক্ষ কৃষক অবস্থান করছেন কৃষি বিরোধী বিলের প্রতিবাদে। এটি একটি ঐতিহাসিক ঘটনা। ফলত,এই সরকারকে কোনমতেই ভোট নয়।

তারা কালীপদ দেবনাথকে ভোট দেবার পক্ষে বক্তব্য রাখেন। তারা বলেন,গণ আন্দোলনের কর্মী কালীপদ দেবনাথ একজন পোড়খাওয়া বামপন্থী কর্মী।

আজ বক্তব্য রাখেন ডাঃ শম্ভু নাথ মন্ডল, নিখিল কবিরাজ, প্রার্থী কালিপদ দেবনাথ, শ্রমিক সংগঠনের এআইইউটিইউসি জেলা কমিটির সম্পাদক প্রদীপ চৌধুরী এবং ছাত্র নেতা এআইডিএসও’র পক্ষে অভিষেক দেবনাথ।