অবতক খবর,১৬ আগস্টঃ চুরির ২৪ ঘন্টা কাটতে না কাটতেই বীজপুর থানার পুলিশ চুরি যাওয়া সমস্ত কিছু উদ্ধার করে পাকড়াও করল অভিযুক্তকে।

কাঁচরাপাড়া ৭ নং ওয়ার্ড ১২২ সুবোধ সরণী রোডের বাসিন্দা গীতা রায় বিশেষ কিছু কাজে বাইরে গিয়েছিলেন, অর্থাৎ তিনি বাড়িতে ছিলেন না। ওই বাড়িরই দোতলায় তাঁর ভাইপো সুজয় রায়(২৮) থাকেন। গীতা রায় বাড়ি ফিরলে তিনি দেখেন তাঁর বাড়ির তালা ভাঙা। ভেতরে ঢুকে তিনি দেখেন আলমারির লকার ভাঙা। পরিস্থিতি দেখে তার বুঝতে অসুবিধা হয়নি যে তার বাড়িতে চুরি হয়েছে। ‌ তড়িঘড়ি তিনি বীজপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে তৎপর হয় বীজপুর পুলিশ প্রশাসন। তদন্তে উঠে আসে গীতা রায়ের ভাইপো সুজয় রায়ের নাম। অভিযুক্তের ঘর তল্লাশি করে পাওয়া যায় নগদ ১৫ হাজার টাকা,সোনা এবং রুপোর গহনা।

অন্যদিকে অভিযুক্ত সুজয় রায় জানান, তাঁর কাকার সাথে গন্ডগোলের জেরেই তিনি এই চুরি করেছেন‌। অভিযুক্তের বিরুদ্ধে ৩৮০ ধারায় মামলা রুজু করে আজ ব্যারাকপুর মহকুমা আদালতে পাঠিয়েছে বীজপুর থানার পুলিশ।

এদিকে বাড়ি মালিক গীতা দেবী জানান, তিনি বাড়িতে ছিলেন না,ছেলে অসুস্থ বলে তার দেখাশোনা করতে গিয়েছিলেন। আর বাড়ি ফিরে দেখেন এই কান্ড।