অবতক খবর , অভিষেক দাস , মালদা :- বিয়ের পরেও স্ত্রীকে মর্যাদা দিচ্ছে না তার স্বামী এবং শ্বশুরবাড়ির লোকেরা।ন্যায্য অধিকারের দাবিতে ২৪ ঘন্টা ধরে ধর্নায় ওই গৃহবধূ।উত্তেজনা এলাকায়।দেখা করে এলেন নেতা ও জনপ্রতিনিধিরা।ঘটনাটি ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুরের পিপলা এলাকায়।

প্রতিবেশী যুবক প্রশান্ত দাস তাকে গত ২৯ নভেম্বর বিয়ে করেন বলে তরুণীর দাবি। তারপর যুবক গত এক সপ্তাহ তরুণীর বাড়িতেই ছিলেন। শনিবার বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি।

তারপরেই রবিবার সকাল থেকে শ্বশুরবাড়ির সামনে ধর্নায় বসেছেন।অভিযোগ ওই গৃহবধূকে স্বীকৃতি দিচ্ছে না স্বামী এবং শ্বশুর বাড়ির লোকেরা।

এদিন পিপলায় গিয়ে তার সঙ্গে দেখা করেন জেলা পরিষদের শিশু, নারী, সমাজকল্যাণ ও ত্রান কর্মাধ্যক্ষ মার্জিনা খাতুন, হরিশ্চন্দ্রপুর-১ ব্লক যুব তৃণমূল সভাপতি জিয়াউর রহমান। সব শুনে তারা তরুণীর পাশে থাকার বার্তা দেন।

যদিও চেষ্টা করেও শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে তারা কথা বলতে ব্যর্থ হন। এদিকে জনপ্রতিনিধিরা ফিরে যেতেই প্রতিবেশীদের একাংশ তরুণীকে তার শ্বশুরবাড়িতে ঢোকানোর চেষ্টা করেন। ভিতর থেকে বাধা দেন তরুণীর শ্বশুরবাড়ির লোকজনও। তা নিয়ে এলাকার পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।