আবতক খবর, দেবাশিস মালিক, সাতগাছিয়া ,দক্ষিণ ২৪ পরগনা :-  সাতগাছিয়া বিধানসভা কেন্দ্রের অন্তর্গত বিষ্ণুপুর ২ নম্বর ব্লকের বিবিরহাটে , তৃণমূল কংগ্রেস বনাম যুব তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী কোন্দল মারপিট নিয়ে ,  এলাকায় যথেষ্ট উত্তেজনা ছড়িয়ে পড়েছে l তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে, বিষ্ণুপুর থানার সামনে মাদারের কর্মী-সমর্থকরা এসে বৃহস্পতিবার অবস্থান-বিক্ষোভ এবং ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বলে অভিযোগ। তৃণমূল কংগ্রেসের মাদারের কর্মী ও সমর্থকদের দাবি করেছে,  ১৬ তারিখে আমতলা দু নম্বর ষষ্ঠীতলার কাছে আইএনটিটিইউসির এক সভা ছিল l  সেই সভাতে যুব বনাম মাদারের ঝামেলা হয় l সেই ঝামেলা কে কেন্দ্র করে ,বিষ্ণুপুর থানার পুলিশ বুধবার রাতেই আমাদের কর্মীদের বাড়িতে হানা দেয় l মোট ৫জনকে আটক করে l পাশাপাশি বৃহস্পতিবার সকালে বাড়ির লোকেদের বিষ্ণুপুর থানায় আসতে বলা হয় l

 

পাঁচ জনের পরিবার যখন বিষ্ণুপুর থানায় আসে , তখন তাদেরকে বসিয়ে রাখা হয় , এবং বিভিন্ন রকম ভাবে সময় পরিবর্তন করতে থাকে বলে অভিযোগ l কিন্তু বেলা দুটো পেরিয়ে যাবার পরও ,  যখন তাঁর স্বামীদের ছাড়ছে না , তখন পরিবারের লোক জনেরা পাড়ার লোকদের সমস্ত বিষয়টি জানায় l জানানোর পরে ,তৃণমূলের মাদারের অন্যান্য কমিটির , কর্মী-সমর্থকরা থানার সামনে এসে ভিড় জমায় , ও ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় l পাশাপাশি থানার সামনে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকে l মাদারের তৃণমূল এবং গ্রেফতার হওয়া ব্যক্তিদের পরিবার সূত্রে যেটা জানা যাচ্ছে ,যে পুলিশ এইভাবে তাদেরকে বিভিন্ন রকম ভাবে হেনস্তা করছে। সেই জন্য এই অবস্থান বিক্ষোভ  , এছাড়াও যেটা সূত্র মারফত জানা যাচ্ছে ,গ্রেপ্তার হওয়া পাঁচজনের পরিবারের লোক জানে না , কি কারণে তাদের স্বামীদের ধরে আনলো পুলিশ। তাদের স্বামীদের বিনা কারণে ধরে এনেছে পুলিশ।

 

মাদার বনাম যুবর কি ঝামেলা হয়েছে , তার সঙ্গে তারা ছিল না। তারা শুধু গিয়েছিলেন , আইএনটিটিইউসির তৃণমূলের মিটিংয়ে , তারপরে কেন এই ঘটনার শিকার,তাদের স্বামীরা । বিধানসভা কেন্দ্রের অবজারভার তথা ক্যানিং পূর্বের বিধায়ক ও দক্ষিণ ২৪পরগনা জেলার যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি ,শওকত মোল্লা কে ঘিরে বেশ কয়েকজন নাকি বিক্ষোভ দেখায়। সেই বিক্ষোভের জেরে তাদের আটক করা বা গ্রেফতার করা হয়েছে বলে সূত্র মারফত জানা যাচ্ছে। তবে কি কারণে , শওকত মোল্লা কে ঘিরে যে বিক্ষোভ তা পরিষ্কার এখনো জানা যাচ্ছে না।