অবতক খবর,২৯ জানুয়ারি,বাঁকুড়াঃ- বিষ্ণুপুর পৌরসভায় রাস্তা সংস্কার নিয়ে শাসক-বিরোধী তরজা, রাস্তায় পটিমারা হচ্ছে বলছেন বিজেপি, কংগ্রেসের দাবি ভোটের আগে পৌরসভার রাস্তায় ঘুন লেগেছে আলকাতরা দেওয়া হচ্ছে , এটা বিরোধীদের পাগলামি দাবি তৃণমূলের ।

পুরভোটের দিনক্ষণ ঘোষণার আগেই শহরের বেহাল রাস্তা সংস্কারে উদ্যোগী হলো বিষ্ণুপুর পৌরসভা। শহরের কলেজ রোড রাস্তা সংস্কারকে ঘিরে শাসক-বিরোধী তর্জার সাক্ষী থাকলেন পৌরনাগরিকরা।

বিষ্ণুপুর সাংগঠনিক জেলা বিজেপির সহ সভাপতি  নীরজ কুমারের দাবি, ভোটের দামামা বাজলেই পাঁচ বছরে একবার রাস্তার ‘পটি মারা’ হয়। কোনো ধরণের পরিকল্পনা ছাড়াই এসব কাজ হচ্ছে। তৃণমূল আর উন্নয়ন পুরো ১৮০ ডিগ্রীতে অবস্থান করছে। রাজনীতি করতে হলে উন্নয়নের জন্য করুন। আর আগামী দিনে সুষ্ঠ পৌরসভা পরিচালনা একমাত্র বিজেপিই করতে পারে বলে বলে তিনি দাবি করেন।

প্রদেশ কংগ্রেসের সম্পাদক, ঘটনাচক্রে এই পৌর এলাকার বাসিন্দা দেবু চ্যাটার্জী বলেন, এখন ‘দুয়ারে ভোট’। কিছু কাজ তো দেখাতে হবে। কিন্তু এভাবে ভোট পাওয়া যায়না। রাস্তায় ‘ঘুণ ধরেছে’ আর সেই ঘুণে এখন ‘আলকাতরা লেপা’ চলছে বলে তিনি দাবি করেন। একই সঙ্গে তিনি বলেন, গত পাঁচ বছরে বেহাল রাস্তা থেকে নিকাশী নালা সংস্কারে কোন উদ্যোগ নেই। এখন ভোটের মুখে এসব করে মানুষের ভোট পাওয়া যাবেনা বলে তিনি দাবি করেন।

বিরোধীদের বক্তব্যকে ‘পাগলামি’ বলে দাবি বিষ্ণুপুর টাউন তৃণমূল সভাপতি সুনীল দাসের। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে মুখ্যমন্ত্রী পদে আসিন হওয়ার পর থেকে ‘উন্নয়নের বন্যা’ বইছে। বিষ্ণুপুরও তার ব্যতিক্রম নয়। সারা বছর উন্নয়ন অব্যাহত। বিরোধীরা যাই দাবি করুক এভাবেই মানুষের জন্য তাঁরা কাজ করে যাবেন বলে তিনি দাবি করেন।