অবতক খবর,৩ এপ্রিল: গত 1/4/22 তারিখে আলিয়া বিশ্ববিদ্যালয় বিভিন্ন সময় বিভিন্ন অপকর্মের জন্য তিন তিনবার বহিষ্কৃত হওয়া টিএমসিপি ইউনিট এর প্রাক্তন ছাত্রনেতা গিয়াস উদ্দিনের নেতৃত্বে আলিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে নোংরা ভাষায় গালিগালাজ করে প্রাক্তন ছাত্রনেতা গিয়াস উদ্দিন।

শুধু তাই নয়, সেদিনকার গিয়াস উদ্দিনের বডি ল্যাঙ্গুয়েজ দেখে বোঝা গেছিল যে আলিয়া বিশ্ববিদ্যালয় উপাচার্যকে মারধর করারও প্রস্তুতি নিয়েছিলেন। গিয়াস উদ্দিনের সাথে থাকা ছেলেরা প্রাক্তন ছাত্রনেতা গিয়াস উদ্দিন সঙ্গে ছিলো রাকিব হক, ফরিদ আরো অনেকে।

যেখানে আলিয়া বিশ্ববিদ্যালয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের জায়গা, আর সেইখানে আলিয়া বিশ্ববিদ্যালয়। আর সেই শিক্ষা প্রতিষ্ঠানের জায়গায় গিয়ে টিএমসিপি প্রাক্তন ছাত্রনেতা গিয়াস উদ্দিন আলিয়া বিশ্ববিদ্যালয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের জায়গা আর সেই শিক্ষা প্রতিষ্ঠানের জায়গায় গিয়ে টিএমসিপি ছাত্রনেতা কেনইবা দাদাগিরি কোরলো, এই প্রাক্তন ছাত্রনেতা গিয়াস উদ্দিন য়ের মাথার উপর কার হাত আছে বিভিন্ন সময় দেখা গেছে তৃণমূলের বড় বড় নেতার নাম বলতে প্রাক্তন ছাত্রনেতা গিয়াস উদ্দিন কেনই বা এই কাজ করল একটা শিক্ষা প্রতিষ্ঠান জায়গায় প্রাক্তন ছাত্রনেতা গিয়াস উদ্দিন এবং গিয়াস উদ্দিনের সাথে থাকা ছেলেরা ,
যদিওবা এই ভিডিও সত্যতা যাচাই করেনি অবতক খবর।
কোলকাতা থেকে অবতক খবর সুমিত