অবতক খবর , সংবাদদাতা, বর্ধমান :: পূর্ব বর্ধমান:- এ এক অসাধারণ চিন্তাভাবনা, হ্যাঁ বর্ধমান শহরের সদরঘাট ছট পূজা ওয়েলফেয়ার সমিতির উদ্যোগে করোনা রুগীদের দুইবেলা আহারের ব্যবস্থা করেছেন বিনামূল্যে। তবে এখানেই ইতি নই ,এই সংস্থার পক্ষ থেকে শহরবাসীর জন্য অক্সিজেন ঘাটতি রুগীদের কাছে অক্সিজেন দিতে পৌঁছে যাবেন সদরঘাট ছট পূজা ওয়েলফেয়ার সোসাইটির সদস্যরা।

কার্যত করোনা দ্বিতীয় ঢেউয়ে এই অঙ্গীকার নিয়ে বর্ধমানবাসীদের পাশে থাকার এক অনন্য নজির ।উলেখ্য: সদরঘাট ছট পূজা ওয়েলফেয়ার সমিতিটি অবস্থিত বর্ধমান শহরের মেহেদিবাগান এলাকায়। বর্ধমান শহরের এই সংস্থা একটি অন্যতম নামে পরিচিত, তাই সদরঘাট ছট পূজা ওয়েলফেয়ার সমিতির সদস্যরা মানুষের সাহায্যের হাত বাড়িয়ে দেন যেকোনো সময়ে ।

রবিবার সদরঘাট ছট পূজা ওয়েলফেয়ার সমিতি বৃক্ষরোপনের মধ্যে দিয়ে করোনা মোকাবিলায় অক্সিজেন পেতে পঞ্চাশটি গাছ লাগানো হয়। উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলার INTTUC র সভাপতি ইফতিকার আহমেদ,গাছ মাস্টার অরুপ চৌধুরী, সমাজসেবী শিবু সিং সহ সংস্থার সকল সদস্যবৃন্দরা।

ইফতিকার আহমেদ জানান,সদরঘাট ছট পূজা ওয়েলফেয়ার সমিতি মানুষের সেবায় যেভাবে নিয়োজিত তাতে করে আগামীদিনে আরো শীর্ষে পৌঁছাবে বলে দাবি করেন। অন্যদিকে রাষ্ট্রপতি পুরস্কৃত গাছ মাস্টার নামে খ্যাত অরুপ চৌধুরী সংস্থার মূল্যায়নের বিষয়ে বিশেষ আলোকপাত করেন।

পাশাপাশি সদরঘাট ছট পূজা ওয়েলফেয়ার সমিতির চেয়ারম্যান গিরিজা শংকর গুপ্তা কি বললেন , এদিন বর্ধমান প্রশাসনের অনুমতি নিয়ে অক্সিজেন এবং অক্সিমিটার সরবরাহ করা হবে, এবং বর্ধমান শহরে যেসব করোনা রুগী রয়েছে তাদের কাছে খাবার পৌঁছে দিতে বদ্ধপরিকর থাকবেন বলে জানিয়েছেন চেয়ারম্যান গিরিজা বাবু।
সদরঘাট ছট পূজা ওয়েলফেয়ার সমিতির এহন উদ্যেগে সাধুবাদ জানিয়েছেন আপামর বর্ধমানবাসী।