অবতক খবর,১৯ সেপ্টেম্বর: বিধান নগর সেন্ট্রাল পার্ক মেলা প্রাঙ্গণের মাঠে বাংলার তাঁতের হাট মেলার উদ্বোধন হলো উপস্থিত ছিলেন মন্ত্রী স্বপন দেবনাথ, শ্রীকান্ত মাহাতো, চন্দ্রনাথ সিনহা, সুজিত বসু এছাড়া বিধাননগর পৌরনিগমের প্রশাসক মন্ডলীর প্রশাসক কৃষ্ণা চক্রবর্তী।

আনুষ্ঠানিকভাবে আজ এই মেলার উদ্বোধন হলো।এই মেলা আজ থেকে শুরু হয়ে ৬ই অক্টোবর পর্যন্ত চলবে।

মেলা উদ্বোধনে এসে রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু জানান, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে একটি ভিডিও প্রকাশ হয়েছে, সেই প্রসঙ্গে বলেন, সবটাই তো ধার করে চলছে। ধার করে চললে যা হওয়ার তাই হয়েছে। আগে উত্তরপ্রদেশের মা ফ্লাইওভার এর ছবি দেখা গিয়েছে, তাই আজকে লস এঞ্জেলেসের ছবি দেখাতে হচ্ছে। আজকে পুরোটাই যে ধাপ্পাবাজ সেটা আজকে প্রমাণিত হচ্ছে।

উত্তরপ্রদেশের সিআইডি টিম আক্রান্ত সম্পর্কে বলেন, ইউপিতে একটা জঙ্গলের রাজত্ব চলছে। পুলিশের গায়ে হাত দিয়ে দেবে উত্তরপ্রদেশ বলেই সেখানে সম্ভব কখনো মেয়েদের জ্বালিয়ে দেওয়া হচ্ছে বাংলা আর অন্যদের তফাৎ তাই এখানে।

বিশ্বভারতীতে অনুব্রত মণ্ডল প্রসঙ্গে বলেন, অনুব্রত মণ্ডল খুব পপুলার লিডার বিশ্বভারতী উপাচার্যের কোন কাজ নেই সে সারাক্ষণ একটা বক্তৃতা করে ঘরে ঢুকে যায়।অনুব্রত মার্স লিডার মানুষের জন্য কাজ করে। আর অনুব্রত মণ্ডল দীর্ঘদিন ধরে বীরভূমের মাটিতে লড়াই করছে আর বিশ্বভারতী নিয়ে কে কি বলল তাই নিয়ে যায় আসে না।

সায়ন্তন বসু সম্পর্কে বলেন, আজ পর্যন্ত নির্বাচনে কোনোদিন দাঁড়ায়নি। কোনদিন জেতেনি, অবান্তর কোন উত্তর দেওয়ার প্রয়োজন মনে করিনা। ববি হাকিম যথেষ্ট দক্ষতার সঙ্গে রাজনীতি করছে বিধায়ক আছেন পৌরসভা সামলাচ্ছে ববি হাকিমের পরিচয় সবাই জানে তাতে সায়ন্তন বসুর সার্টিফিকেট লাগবে না।

সায়ন্তন বসু ত্রিপুরা মন্তব্য সম্পর্কে সুজিত বসু বলেন, বলছে বলতে দিন বলে কোনো যায় আসে না।

ত্রিপুরায় মিছিলের অনুমতি সম্পর্কে সুজিত বসু বলেন,
গণতন্ত্রে প্রত্যেক দলের মিছিল করার অধিকার আছে অনুমতি দেয়া হচ্ছে না এটা ঠিক হচ্ছে না।