অবতক খবর,১৭ জানুয়ারি: আজ শীরামপুর লোকসভার অন্তর্গত রিষড়ার একাধিক এলাকায় কল্যাণ ব্যানার্জির নামে একাধিক বিতর্কিত পোষ্টার দেখা গেল। সেইসব পোস্টারে লেখা আছে। আর নয় কল্যাণ ,অ – কল্যাণের মুক্তি চাই। সুস্থ শহর পরিচ্ছন্ন মানুষ। তাই শ্রীরামপুর লোকসভায় কোন নেশাখোর তেলাবাজ ও চরিত্রহীন মানুষের ঠাই নেই। তবে এই পোস্টার কে বা কারা ফেলেছে তা এখনো জানা যায়নি।

তবে রিষড়া পৌরসভার প্রাক্তন কাউন্সিলার সাকির আলি বলেছেন। কে বা কারা করেছেন এটা জানা যায়নি তবে ? কল্যাণ বন্দ্যোপাধ্যায় কেন ওই রিষড়া পৌরসভার ভাইস চেয়ারম্যান জাহিদ হাসান খানকে পাত্তা দেয় তা আমার জানা নেই তবে জাহিদ হাসান খান একজন ধর্ষণকারী এবং তিনি বাঙালি হিন্দু ব্রাহ্মণ কে রাস্তায় ফেলে মেরেছিল জাহিদ হাসান খান এবং তার ছেলে। এমনটাই অভিযোগ করলেন সাকির আলি।

তবে সাকির আলি মন্তব্যের পাল্টা মন্তব্য করেছে জাহিদ হাসান খান , জাহিদ হাসান খান বলেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায় খুব ভাল লোক এবং তাই তার বিরুদ্ধে এই রকম অপপ্রচার কেন করা হচ্ছে তার আমার জানা নেই , তবে কল্যান দা তোলাবাজদের প্রশ্রয় দেয় না তাই এই তোলাবাজরা এলাকার পোস্টার মেরেছে । যারা তোলাবাজি করতে পারছে না তারা এই পোস্টার গুলো মেরেছে এমনটাই বললেন জাহিদ হাসান খান।