অবতক খবর,৫ অক্টোবর: ব্যারাকপুর মহকুমায় এই নামটির সঙ্গে সকলেই পরিচিত,যার নাম মনীষ শুক্লা। তিনি ব্যারাকপুর অঞ্চলে বিজেপি নেতৃস্থানীয়দের মধ্যে একটি উল্লেখযোগ্য নাম। ‌গতকাল তাঁকে গুলি করে খুন করা হয়। এই কারণে ব্যারাকপুর মহুকুমা অঞ্চলে ১২ ঘন্টার জন্য বন্ধের ডাক দেয় বিজেপি নেতৃত্ব।

হালিশহর,কোনামোড়,গরিফা,হাজিনগর,কাঁকিনাড়া,ইছাপুর,নোয়াপাড়া,কাঁকিনাড়া, ব্যারাকপুর,টিটাগড় সহ বিস্তীর্ণ অঞ্চলে সকাল থেকেই বন্ধের প্রভাব পড়ে। হাজিনগর অঞ্চল থেকে বিজেপি সমর্থকরা হাজিনগর হুকুম চাঁদ জুটমিলে গিয়ে বন্ধের পক্ষে প্রচার করেন এবং জুটমিলের ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করেন। যে সমস্ত চটকল কর্মীরা কাজে যোগ দিয়েছিলেন, শেষ পর্যন্ত ম্যানেজমেন্ট তাদের বার করে দিতে বাধ্য হন এবং জুট মিল বন্ধ হয়ে যায়। তবে একটি উল্লেখযোগ্য ঘটনা,বীজপুর অঞ্চলে সকাল সাড়ে দশটা পর্যন্ত এই বন্ধের কোন প্রভাব পড়েনি। পরবর্তীতে বিজেপি কর্মী সদস্যরা বীজপুর থানায় বিক্ষোভ দেখায়। এছাড়াও গান্ধী মোড়ে পেট্রোল দিয়ে টায়ার জ্বালিয়ে পথ অবরোধ করতে দেখা যায় বিজেপি কর্মীদের।

রাজনৈতিকভাবে বিশ্লেষণ করলে দেখা যাচ্ছে যে, ব্যারাকপুর মহাকুমার যে সমস্ত অঞ্চলে বিজেপি প্রাধান্য বিস্তার করতে পেরেছে সেখানেই বন্ধ পালিত হচ্ছে। বারাকপুর মহকুমা অঞ্চলে বিজেপির প্রভাব বাড়ছে এ নিয়ে রাজনৈতিক মহলে আলোচনা শুরু হয়ে গিয়েছে।