সাজ্জাদ হোসেন আহমেদ :: অবতক খবর :: কোচবিহার ::    কোচবিহার জেলায় শীতলকুচি গ্রাম পঞ্চায়েতের ২২৬/২২৭নং বুথের প্রায় ৩২টি পরিবার একই সাথে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তৃণমুল সূত্রে জানা যায়, আজ শনিবার বামনপাড়া বুথ কমিটির এক কর্মীসভায় বিজেপি সদস্য হিসেবে পরিচিত শিবরাম বর্মন, মনোরঞ্জন বর্মন ও তাপস বর্মন সহ অন্যান্য বিজেপি কর্মীরা তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। তাদের স্বাগত জানান তৃণমূলের শীতলকুচি বিধানসভা কমিটির সদস্য তথা পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ পুন্যগোবিন্দ সিংহ। তৃণমূল কংগ্রেসে যোগদিয়ে শিবুরাম বর্মন জানান কেন্দ্রীয় সরকারের ও বিজেপির মিথ্যাচারের প্রতিবাদে তারা বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন।

অন্যদিকে বিজেপি সূত্রে বলা হয় ওই বুথের কোনো বিজেপি কর্মীই দলত্যাগ করেনি। বিজেপির শীতলকুচি মন্ডল সভাপতি কনক বর্মন বলেন, এটা তৃণমূলের অপপ্রচার। আসলে ওদেরই এক গোষ্ঠীর লোক আর এক গোষ্ঠীতে যোগ দিচ্ছে, আর সেটাকেই তৃণমূল সুকৌশলে বিজেপিকে জড়িয়ে মিথ্যা রটনা ছড়িয়ে দিচ্ছে।

তৃণমূল কংগ্রেসের শীতলকুচি অঞ্চল কনভেনার নরেশ বর্মন বলেন, যারা লোকসভা নির্বাচনে বিজেপির ঝান্ডা ধরে মিছিল করেছে, এলাকায় যারা বিজেপি কর্মী হিসেবে চিহ্নিত তারাই আজকে স্বেচ্ছায় তৃণমূল কংগ্রেস দলে যোগদান করছেন। ইতিমধ্যে প্রতিটি বুথ থেকে অনেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদানের জন্য আমাদের সাথে যোগাযোগ করেই চলেছে। তৃণমূল যুবনেতা মৃত্যুঞ্জয় সরকার জানান, আগামী দিনে তাদের সকলকে তৃণমূল কংগ্রেসে অন্তর্ভুক্ত করে নেওয়া হবে।