অবতক খবর , সংবাদদাতা :: এতদিন বিজেপি তৃণমূলের বিরুদ্ধে রেশনের চাল চুরি নিয়ে বারেবারে সরব ছিল। বিজেপি থেকে অভিযোগ করা হয় যে রেশন নিয়ে দুর্নীতি করছে তৃণমূল। অভিযোগ এটাও করা হয় যে রেশনের চাল লুট করে মানুষকে ত্রাণ দেওয়ার নাম করে বিলি করছে তারা। তবে এবার তৃণমূলের বিরুদ্ধে বিজেপি র অভিযোগ ছিল সেটা বুমেরাং হয়ে গেল। খোদ বিজেপি দপ্তর থেকে বেরোল কুন্টাল কুইন্টাল রেশনের চাল।

ঘটনাটি জলপাইগুড়ি বানারহাট থানা এলাকার। বানারহাট বিজেপি পার্টি অফিসে কয়েক বস্তা বস্তা রেশনের চাল মজুদ করা হয়েছে খবর পেয়ে হানা দেয় স্থানীয় পুলিশ ও খাদ্য দপ্তর। বিজেপির তেলিপাড়া পার্টি অফিস থেকে কয়েকশো কুইন্টাল চাল উদ্ধার করল পুলিশ।

তৃণমূলের অভিযোগ এলাকার রেশন ডিলার দের কাছ থেকে জোর করে রেশনের মাল লুট করে এনেছে বিজেপি। তৃণমূলে আরো অভিযোগ এলাকার এভাবে বহু রেশন ডিলার কে হুমকি দিয়ে তাদের রেশনিং মাল লুট করে নিয়েছে বিজেপি। এরফলে রেশন ডিলাররা স্থানীয় মানুষের বরাদ্দের চাল ঠিক মতন দিতে পারছেন না।

অন্যদিকে বানারহাট বিজেপির দাবি ওই পার্টি অফিস দীর্ঘদিন ধরে তারা ব্যবহার করে না। তারা মুখ বাঁচাতে পরিষ্কার জানায় পার্টি অফিসটি দীর্ঘদিন ধরে পরিত্যক্ত রয়েছে। লোকসভা ভোটের পর থেকে সেই পার্টি অফিস বিজেপি আর ব্যবহার করেনি। তবে পার্টি অফিসে ঝা চকচক করছে অমিত শাহ ও প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির ছবি।

সব মিলিয়ে বিজেপি যে এতদিন তৃণমূলের নেতাদের বিরুদ্ধে অভিযোগ করেছিল তাতে আজ তারা নিজেরাই মুখ পুড়িয়ে ফেললো।