অবতক খবর , অভিষেক দাস , মালদা :- বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সভাস্থল পরিদর্শন করলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। সভাস্থল পরিদর্শনের আগে পুরাতন মালদার সাহাপুর ডিস্কো মোড় এলাকায় চায় পে চর্চায় যোগ দেন তিনি।

তিনি বলেন, জোড়া ফুল শুকোতে শুকোতে এমন অবস্থা হবে তা পড়ে গেলে কোন লোক থাকবে না। জোট প্রসঙ্গে তিনি বলেন বিজেপির বিরুদ্ধে কংগ্রেস তৃণমূল কংগ্রেস আব্বাস সিদ্দিকী মহাজোট হবে বিজেপির বিরুদ্ধে আর যা পশ্চিমবঙ্গ কে পশ্চিম বাংলাদেশ বানাবে।

মুখ্যমন্ত্রী প্রকাশ্যেই বলেছিলেন টেট পরীক্ষার ফলাফল প্রকাশ করতে। যদি ফলাফল প্রকাশিত হয় তাহলে তৃণমূলের একটি নেতা ও বাইরে থাকবে না ঘরে ঢুকে যাবে। একটি পরীক্ষা ও স্বচ্ছ হচ্ছে না। আগে লোকে বলত হাজি মস্তান সবচেয়ে বড় মস্তান এখন সবাই ভাইপো কে বলছে বড় মস্তান। স্মাগলিং এর ব্যবসা এত বড় যে এরা বালি কয়লা সমস্ত কিছুতে হাত পাকিয়েছে।

অনুপ্রবেশকারী প্রসঙ্গে তিনি বলেন বিএসএফ এখন সক্রিয় রয়েছে। পার্থ চট্টোপাধ্যায় নির্বাচন কমিশনে গিয়ে বিএসএফের নামে ভিত্তিহীন অভিযোগ করে এসেছে। গত দুমাস ধরে বিএসএফ অনুপ্রবেশকারী বাংলাদেশি মুসলিমদের আটকাচ্ছে এই কারণেই তাদের রাগ।

শুধু আটকানোই নয় বাংলাদেশী মুসলমান রোহিঙ্গাদের পুশ ব্যাক করতে হবে। ভোটার লিস্টে ভুয়া অনেক নাম উঠেছে। ভোট প্রসঙ্গে তিনি বলেন শুধু পশ্চিমবঙ্গ নয় এখানে আলাদা ভ্যাকসিন স্ট্র্যাটেজি দাওয়াই দরকার আছে।

এই নিয়ে আমরা নির্বাচন কমিশনের সঙ্গে আলোচনা করছি। এখানে সুষ্ঠু ভোট হবে দিদির পুলিশরা থানায় বসে প্যারেড করবে দাদার পুলিশ তৃণমূলের গুন্ডা দের লাঠি পেটা করবে।