অবতক খবর, সৌরভ নস্কর , দক্ষিণ 24 পরগনা :- দক্ষিণ ২৪ পরগনা জেলার অন্তর্গত কাকদ্বীপ বিধানসভায় আজ ভারতীয় জনতা যুব মোর্চার ডাকে আর নয় অন্যায় কর্মসূচি। এইদিন কাকদ্বীপ বিধানসভার অন্তর্গত জুমাই নস্কর বাজারে এই কর্মসূচি পালন হয়। কাকদ্বীপ মন্ডল ৩ এর সভাপতি মেঘনাথ শর্মার নেতৃত্বে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টির মাইনোরিটি সেল এর রাজ্য কমিটির সদশ্য সাত্তার গাজী, উপস্থিত ছিলেন ভারতীয় জনতা পার্টি মথুরাপুর সাংগঠনিক জেলার সভাপতি দীপঙ্কর জানা, কাকদ্বীপ মন্ডল ৩ এর সভাপতি মেঘনাদ দেবশর্মা ও বিজেপির রাজ্য, জেলা ও মন্ডল নেতৃত্ব।

এইদিন বিজেপি নেতা মেঘনাদ দেবশর্মা মঞ্চে দাঁড়িয়ে সরাসরি তৃণমূল সরকারের বিরুদ্ধে তোপ দাগেন। মেঘনাদ দেবশর্মা বলেন এই তৃনমুল দলটি হলো একটি চাল চোর , গরীবের ত্রিপল চোর, কাটমানীর সরকার, পরিবর্তনের একি হাল পাড়ায় পাড়ায় তাপস পাল।

৩৪ বছরের সিপিএমের অপশাসনকে তাড়িয়ে তৃনমুল সরকারকে এনেছে বাংলার মানুষ। আগামী ২০২১ সালে এই সন্ত্রাস দিলীপ ঘোষের নেতৃত্বে বাংলায় গনতন্ত্রের সরকার গড়বে। বাংলা পরিবর্তন হবে ,বাংলায় গণতন্ত্র ফিরবে। আম্ফান ঝড়ের সময় এই এলাকার মানুষেরা নিজেও ভাঙ্গা ঘর ছেড়ে স্কুলে-কলেজে বিভিন্ন ফাঁকা বাড়িতে জীবন বাঁচাতে মাথা গুঁজে ছিলো। যাদের প্রকৃত ক্ষতি হয়েছে তারা আসলে কোনো ক্ষতিপূরণ পায়নি। কতজন পেয়েছে , শুধুমাত্র মমতা ব্যানার্জির ভাইয়েরা।

ভারতীয় জনতা পার্টি এই আমফানের ক্ষতিগ্রস্তদের ত্রাণ এর দাবিতে দুর্নীতির প্রতিবাদে ২০২১ সালের বিধানসভার লড়াইয়ে শামিল। এবং ভারতীয় জনতা যুব মোর্চার সৈনিকরা শেষ রক্তবিন্দু পর্যন্ত লড়াই লড়ে যাবে।আজ জুমাইনস্কর বাজারে বড়ো বড়ো নেতা ছিলেন এবং বর্তমানে আছেন , কিন্তু দীর্ঘ ৪০ বছর এই জুমাই নস্কর এর কোনো উন্নয়ন হয়নি।

আমি মেঘনাদ দেবশর্মা এই জুমাই নস্কর এ আমার জন্ম, আমার বাবার, ঠাকুরদার হাত ধরে বড়ো হয়ছি। এই এলাকায় আমার পৈতৃক ব্যবসা। আমি এই এলাকার চাল খেয়ে বড় হয়েছি। ২০২১ সালে বিধানসভা ভোটে কাকদ্বীপ বিধানসভা জয়ে বিজেপির হয়ে জুমাই নস্কর ইতিহাস গড়বে।