নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::২৪শে ডিসেম্বর ::বিনোদন জগতে হিনা খান এখন বেশ পরিচিত নাম। ভক্তের সংখ্যা ও লাখ ছাড়িয়েছে। ইয়ে রিস্তা কেয়া কেয়া কেহেলাতাহে সিরিয়াল এর মাধ্যমে তিনি জনপ্রিয় হয়েছিলেন অক্ষরার ভূমিকায় অভিনয় করে।

বিগ বসে গিয়ে তার জনপ্রিয়তা তুঙ্গে পৌঁছায়। তার ড্রেসিং সেন্স মুগ্ধ করে নেটিজেনদের। এরপর হিনাকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। অক্ষরা ছিল একটি বাড়ির বউ সেই সেই তথাকথিত বউয়ের লুক তিনি ভেঙে দিয়েছিলেন বিগ বসের ঘরে এসে। এরপরে বিখ্যাত সিরিয়াল কসৌটি জিন্দেগি কি সিরিয়াল কমলিকার ভূমিকায় অভিনয় করেছিলেন। সেখানেও দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি।

এরপর বিভিন্ন সিনেমার অ্যাসাইনমেন্ট এর জন্য এই সিরিয়াল তাকে ছাড়তে হয়। কান ফিল্ম ফেস্টিভ্যালে ও নজর কেড়েছিল হিনা। এশিয়ার সেক্সি মহিলা রূপেও তিন নম্বর স্থানে জায়গা করে নিয়েছেন তিনি। পিছনে ফেলে দিয়েছেন ক্যাটরিনা কাইফকে।

এই হিনা খান কে দেখা গেল ছুটি কাটাতে।লাস্যময়ী অবতারে নেটদুনিয়ায় তার ভক্তদের সামনে ধরা দিয়েছেন তিনি।পুলের ধারে হট বিকিনি দেয়ে শুয়ে থাকা হিনার ফটো ভাইরাল হয়েছে নিমিষে।তার বন্ধু বেনেফসা ফটোতে কমেন্ট করেছে ”হট হট।”