অবতক খবর,৮ জুনঃ আজ ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন শিমুরালি ইউনিট এর উদ্যোগে গত ৩ তারিখ উড়িষ্যার বালেশ্বরে যে মর্মান্তিক রেল দুর্ঘটনা ঘটেছিল সেই দুর্ঘটনায় নিহত সকল যাত্রীর প্রতি সমবেদনা জানিয়ে শিমুরালি রেলস্টেশনে তাদের স্মৃতির উদ্দেশ্যে মোমবাতি জ্বালিয়ে নীরবতা পালন করা হয়। এর সাথে যারা আহত হয়েছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করা হয়।

এই মর্মান্তিক রেল দুর্ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত দাবি করা এবং সাধারণ মানুষের নিরাপত্তা সুনিশ্চিত করার দাবি নিয়ে একটি দাবি সনদ পেশ করা হয়। সেই সাথে বর্তমানে শিমুরালি রেলস্টেশন উচু করার দাবি, রেল ওভারব্রীজ রক্ষণাবেক্ষণ, আপ প্লাটফর্মে শেডের ব্যবস্থা, ডাউন প্লাটফর্মের দিকে একটি টিকিট কাউন্টারের ব্যবস্থা করা এবং রেলগেটে যান চলাচল নিয়ন্ত্রণ করার দাবি সমূহ শিমুরালি স্টেশন ম্যানেজারের কাছে পেশ করা হয়।

এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন DYFI শিমুরালি ইউনিটের সভাপতি কমরেড ব্রতীন ব্যানার্জি সম্পাদক কমরেড সৌভিক গাঙ্গুলী, ইউনিট সদস্য কমরেড প্রলায় সেন কমরেড প্রতিম চক্রবর্তী এবং কমরেড কোয়েল দত্ত। এছাড়া উপস্থিত ছিলেন DYFI মদনপুর লোকাল কমিটির সম্পাদক কমরেড তুষার সরকার।এছাড়াও উপস্থিত ছিলেন শিমুরালি এলাকার বাম গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব ও সাধারণ মানুষ।