অবতক খবর,২৯ ডিসেম্বর: বালুরঘাট পৌরসভায় বর্তমান 7 নম্বর ওয়ার্ডে বিগত বর্ষায় ভেঙ্গে যাওয়া রাস্তা এখনো সাড়ানো হয় নি। ফলে সমস্যায় পড়েছেন এলাকায় প্রায় 100 টি পরিবার। রাস্তার বেহাল দশা, সম্পূর্ণ ভেঙে গেছে প্রায় 50 মিটার রাস্তা। একপ্রকার প্রানের ঝুঁকি নিয়ে যাতায়াত করতে হচ্ছে এলাকা বাসী কে। তার কারণ খাড়ির পাশের এই রাস্তা বন্যার সময় ভেঙে ছিল।

খাড়ি লাগোয়া যে জায়গায় রাস্তাটি ভেঙেছে সেখান থেকে কোনো কারণে যদি কেও পড়ে যায় তাহলে সরাসরি খাড়ি তে গিয়ে পড়তে হবে এতে প্রাণহানির আশঙ্কা রয়েছে। যে কোন ছোট বড় দুর্ঘটনা ঘটে যেতে পারে যেকোনো মুহূর্তে। বর্ষার পর প্রায় পাঁচ মাস সময় অতিক্রান্ত হয়েছে কিন্তু কোন রকম ভাবেই রাস্তা সাড়াই এর কাজ শুরু করা যায়নি।

একবার ঠিকাদার সংস্থা এসেছিল রাস্তার কাজ শুরু করার জন্য কিন্তু তারাও কোনো এক অজানা কারণে কাজ না করেই বন্ধ করে দিয়েছে সাড়াই এর কাজ। এলাকায় বসবাসকারী অধিকাংশ মানুষেরই টোটো চালিয়ে জীবিকা অর্জন করেন। তারা রাস্তা খারাপ থাকায় টোটো চালাতে পাড়ছেন না ফলে আর্থিক সমস্যার মধ্যে পড়েছেন। এলাকাবাসীর দাবি বারবার পৌরসভা কোনো ব্যবস্থা নেয়নি। পৌর প্রশাসক শেখর দাস গুপ্ত বিষয়টি দ্রুত নিষ্পত্তির জন্য আশ্বাস দিয়েছেন।