অবতক খবর,২ এপ্রিল:বারাসাতে মতুয়াদের ওপর দুষ্কৃতী হামলায় দোষীদের গ্রেপ্তার ও উপযুক্ত শাস্তির দাবিতে বারাসাত থানার সামনে বিক্ষোভ করে ডেপুটেশন দিল বিজেপি।

উল্লেখ, মঙ্গলবার মাঝরাতে ঠাকুরনগরের ঠাকুরবাড়িতে উৎসবে যোগ দিতে যাওয়ার সময় বারাসাত কাজীপাড়া সংলগ্ন এলাকায় মতুয়াদের বাস থামিয়ে মারধোর চালায় একদল দুষ্কৃতী। ঘটনায় আহত হন একজন মতুয়া সংঘের ব্যক্তি। মুতুয়াদের উপর এই হামলার ঘটনায় সরব হয়েছেন বিজেপির কেন্দ্রীয় নেতা শান্তনু ঠাকুর।

ইতিমধ্যেই বারাসাতে মতুয়াদের ওপর এই আক্রমণের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে বারাসাত থানার পুলিশ। শুক্রবার বিকেলে বারাসাতে মতুয়া আক্রান্তের ঘটনায় সকল দোষীদের গ্রেপ্তার এবং তাদের উপযুক্ত শাস্তির দাবিতে বারাসাত থানার সামনে এসে বিক্ষোভ দেখায় বারাসাত সাংগঠনিক জেলা বিজেপির নেতা কর্মীরা।

বারাসাত সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তাপস মিত্রর নেতৃত্বে বিজেপির নেতাকর্মীরা বারাসাত হরিতলা সংলগ্ন বিজেপি কার্যালয় থেকে মিছিল করে এসে বারাসাত থানার সামনে বিক্ষোভ দেখায় এবং তাদের দাবি সমূহ প্রতিলিপি তুলে দেয় বারাসাত থানার ভারপ্রাপ্ত আধিকারিকের কাছে। পাশাপাশি এদিনের বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেছিলেন হামলার দিন বাসে থাকা মতুয়া সংঘের সদস্যরা।