অবতক খবর,২২ মার্চ: বাড়ি থেকে গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার। পরপর দুটি কন্যা সন্তান হওযায় শশুর, শাশুরি এবং ননদের বিরুদ্ধে খুনের অভিযোগ মৃতার পরিবারের। ঘটনাটি ঘটেছে মালদার চাঁচোল থানার চণ্ডীপুর গ্রামে। চাঁচোল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। অভিযুক্তরা ফেরার।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ থেকে সাত বছর আগে সামাজিক মতে চাঁচলের দরিয়াপুর গ্রামের বাসিন্দা প্রতিমা কর্মকারের সাথে বিয়ে হয় চন্ডিপুরের বাসিন্দা মনোজ থোকদারের। বিয়ের পর সব ঠিকঠাক থাকলে ও পরপর দুটি কন্যা সন্তান জন্মানোর পর থেকেই প্রতিমার উপর অত্যাচার শুরু করে শ্বশুরবাড়ির লোকেরা। মৃতার মা অর্চনা কর্মকারের অভিযোগ দুটি কন্যা সন্তান হওয়ার পর থেকেই শশুর শাশুড়ি এবং ননদ তার মেয়ের উপর অত্যাচার করত।

গ্রামের সালিশি সভা বসিয়ে অত্যাচারের মাত্রা একটুও কমেনি। গতকাল রাত্রে মেয়ের শ্বশুরবাড়ির শোবার ঘর থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তবে মৃতার গালে রয়েছে একাধিক আঘাতের চিহ্ন। আমার মেয়েকে খুন করেছে শশুর শাশুড়ি এবং ননদ। এই ঘটনার লিখিত অভিযোগ দায়ের হয়েছে চাঁচল থানায়। ঘটনার পর থেকে ফেরার অভিযুক্তরা। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।