অবতক খবর,২৬ আগস্ট,হরিরামপুর: হরিরামপুর ব্লকের অন্তর্গত বাগিচাপুর গ্রাম পঞ্চায়েতের এএসডিএম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে দুয়ারে সরকার ক্যাম্প অনুষ্ঠিত হয়।

সেই ক্যাম্পে মানুষের ভিড় ও বৃষ্টির জন্য এই পঞ্চায়েতের বিভিন্ন এলাকা থেকে আসা মানুষজন লক্ষীর ভান্ডারের ফর্ম জমা দিতে পারেননি।
তাই সেই কথা মাথায় রেখে আজ বাগিচাপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান গুলজার আলমের উদ্যোগে তথা বাগিচা পুর গ্রাম পঞ্চায়েতের ব্যবস্থাপনায় আজ আবারো হরিরামপুর এ এসডিএম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে দুয়ারে সরকারের ক্যাম্পে বাগিচা পুর গ্রাম পঞ্চায়েতের প্রধান গুলজার আলম সহ বাগিচা পুর গ্রাম পঞ্চায়েতের প্রশাসনিক আধিকারিক বৃন্দ।

গতকাল যারা দুয়ারে সরকারের ক্যাম্পে লক্ষীর ভান্ডার এর ফরম জমা দিতে পারেননি বা ফর্ম তুলতে পারেননি তাদের জন্য স্টল করে ফরম দেওয়া অংশ নেবার ব্যবস্থা করেছেন।
এ প্রসঙ্গে বাগিচাপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান গুলজার আলম বলেন, রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের প্রকল্প দুয়ারে সরকার গতকাল এই এ এসডিএম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আমাদের দুয়ারে সরকারের ক্যাম্প হয়েছিল। সেখানে অনেক মানুষ লক্ষীর ভান্ডার এর ফর্ম তুলতে পারেননি বা জমা দিতে পারেননি তাই সেসব কথা মাথায় রেখে আজ সেই এএসডিএম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বাগিচা পুর গ্রাম পঞ্চায়েতের উদ্যোগে কথা ব্যবস্থাপনায় লক্ষীর ভান্ডার এর ফর্ম দেওয়া ও জমা নেবার ব্যবস্থা করা হয়েছে । প্রধানের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সর্বস্তরের মানুষ জন