অবতক খবর,২৮ ডিসেম্বর : সাতসকালে বাগনানে চলল গুলি। ছিনতাইয়ে বাধা দেওয়ায় গুলি। শিশুর সামনেই মাকে গুলি চালানো হয় বলে অভিযোগ। গুলিবিদ্ধ অবস্থায় স্ত্রীকে হাসপাতালে নিয়ে গেলেন স্বামী। ঘটনাটি রাজাপুর থানার পিরতলার কাছে মুম্বাই রোডে। জানা যায় ঝাড়খণ্ড থেকে কলকাতা ফিরছিলেন প্রকাশকুমার ঝাঁ নামে এক ব্যক্তি। প্রকাশের বয়ান অনুযায়ী,  বাগনানের মহিষবেথা ব্রিজের ওপর গাড়ি দাঁড় করিয়ে প্রাতঃকৃত করতে গিয়েছিলেন তিনি। গাড়ির ভিতরেই আড়াই বছরের শিশু কন্যাকে নিয়ে বসেছিলেন স্ত্রী মীনা কুমারী।

অভিযোগ, সেসময়ে তিন সশস্ত্র দুষ্কৃতী তাঁদের গাড়ি ঘিরে ফেলে। তারপর দরজা খুলে গাড়ির ভিতরে ঢোকার চেষ্টা করে।  মহিলার সঙ্গে থাকা ব্যাগ, টাকা পয়সা ছিনতাইয়ের চেষ্টা করে তারা। সেসময় মীনা চিৎকার করলেন, একেবারে আড়াই বছরের শিশুকন্যার সামনেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে মীনাকে গুলি করে দুষ্কৃতীরা। গুলির শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্বামী। ততক্ষণে দুষ্কৃতীরা পালিয়ে যান। গাড়ির পিছনের সিটে শিশু কন্যাকে রেখে, রক্তাক্ত স্ত্রীকে তিনি গাড়ির ডিকিতে ঢোকান।

স্বামীর বক্তব্য অনুযায়ী, তাঁকে সেসময়ে সাহায্য করার কেউ ছিল না। রক্তাক্ত অবস্থায় পিছনের সিটেও স্ত্রীকে রাখতে পারেননি। কারণ তাঁর শিশু ছিল। গাড়িতে ডিকিতে স্ত্রীকে ঢুকিয়ে কোনওমতে গাড়ি চালিয়ে তিনি কাছাকাছি পীরতলা কাছে আসেন। তারপর সেখানকার স্থানীয় বাসিন্দাদের সাহায্যে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে যান। গাড়ির ডিকি থেকে টেনে হিঁচড়ে বার করা হয় ওই মহিলাকে। কিন্তু চিকিৎসকরা জানিয়ে দেন, হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু হয়েছে ওই মহিলার।

এই ঘটনার তদন্ত শুরু করেছে বাগনান থানার পুলিশ। প্রকাশের সঙ্গে কথাবার্তা বলছেন। অভিযোগ খতিয়ে দেখছেন তাঁরা। পুলিশ ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। অভিযুক্তদের চিহ্নিত করার চেষ্টা চলছে।