রাজীব মুখার্জী :: অবতক খবর :: হাওড়া ::    বাগনানে মেয়ের সম্মান বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যুর ঘটনার জের থাকলো বৃহস্পতিবার সকালেও।আজকে উলুবেড়িয়া আদালতে অভিযুক্তদের তোলার সময়ে বিক্ষোভ দেখালো স্থানীয় বিজেপি নেতা ও কর্মীরা। বিক্ষোভের ঘটনায় ২ বি জে পি কর্মীকে গ্রেফতার করে পুলিশ।

মৃত মহিলার দেহ ময়নাতদন্তের পর বাড়িতে আনেন বি জে পি নেত্রী অগ্নিমিত্রা পল সহ হাজার খানেক বি জে পি কর্মী । দোষীদের পক্ষে যাতে কোনো আইনজীবী না দাঁড়ায় ও দোষীদের কঠোর সাজার দাবীতে জাতীয় সড়ক অবরোধ করে বি জে পি কর্মীরা। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয় ।

প্রসঙ্গত মেয়ের সম্মান বাঁচাতে গিয়ে গতকাল মৃত্যু হয়েছিল শ্রীমা দত্তর। এরপরেই এলাকার মানুষ ও বিজেপির পক্ষ থেকে রাস্তা অবরোধ করে হয় অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে। নিগৃহিতার অভিযোগ ছিল স্থানীয় তৃণমূল নেতা তার বাড়িতে চড়াও হয়ে ওই মহিলার মেয়ের সম্মানহানীর চেষ্টা করে। তখনই মেয়েটির মা তাকে বাঁচাতে আসে। অভিযুক্ত তখনই সিঁড়ি থেকে ঠেলে ফেলে দেয় বলে অভিযোগ। এরপরে সাথেসাথে ওই মহিলাকে আহত অবস্থায় ভর্তি করা হয় উলুবেরিয়া হাসপাতালে। গতকাল সকালেই তার মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্রের খবর।
এই ঘটনায় গ্রেফতার হন স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্যার স্বামী ও সক্রিয় তৃনমুল কমী কূশ বেরা সহ আরেক তৃণমূল কর্মী।