অবতক খবর,১ জুলাইঃ ‘সব খেলার সেরা বাঙালির তুমি ফুটবল’ হ্যাঁ, সত্যিই তাই। সেরা সেরা খেলা হয়ে উঠেছে ফুটবল। গ্রামাঞ্চল হোক কিংবা শহরাঞ্চল, ফুটবল নিয়ে বাঙালির এক আলাদাই উত্তেজনা থাকে। এদিকে গোটা পশ্চিমবঙ্গ জুড়ে যে খেলার উৎসব দেখা যাচ্ছে তাতে পিছিয়ে নেই বীজপুরও। এই ফুটবল খেলাকে একমাত্র ধরে রেখেছে জুলু সেভেন স্টার টিম। কাঁচরাপাড়া বাগ মোড়ের এই জুলু সেভেন স্টার টিম অঞ্চলে এবং বাইরে গিয়েও বীজপুরের মুখ উজ্জ্বল করছে।

কয়েক মাস আগেই কাঁচরাপাড়া মিলননগরে জয়ী সংঘের পরিচালনায় যে ফুটবল খেলা হয়েছিল সেখানেও জুলু সেভেন স্টার চ্যাম্পিয়ন হয়েছিল। এই দলের সদস্যরা জানালেন,’বীজপুরে এখন আমাদের দল বেশ পরিচিতি পেয়েছে। তাই এখন আমরা অন্যান্য অঞ্চলে গিয়েও বীজপুরের মুখ উজ্জ্বল করার চেষ্টা করছি।’

ঠিক সেইরকমভাবেই গতকাল দেখা গেল গয়েশপুর গোকুলপুর ফ্রেন্ডস ক্লাব পরিচালিত স্বর্গীয় নারায়ন সেন স্মৃতি উইনার্স ট্রফি ২০২৩-এর আয়োজন করা হয়।‌ আর সেখানেও চ্যাম্পিয়ন হয় জুলু সেভেন স্টার। প্রায় ৬ ফুট উচ্চতা বিশিষ্ট একটি ট্রফি তারা জয় করে তাক লাগিয়ে দিয়েছেন অঞ্চলে। আর এতেই উচ্ছ্বসিত বীজপুরের ফুটবল প্রেমীরা। গতকাল রাত একটা পর্যন্ত এই খেলা চলে এবং এই খেলায় উত্তেজনা ছিল টানটান। ৪-০ গোলে ইছাপুরের একটি দলকে হারিয়ে জয় ছিনিয়ে এনেছে জুলু সেভেন স্টার।

এ প্রসঙ্গে জুলু বাবু বলেন,”এই ফুটবল খেলার মাধ্যমে আমরা সর্বত্র বীজপুরের মুখ উজ্জ্বল করতে চাই। যাতে বিজপুর অঞ্চলের বিধায়ক চেয়ারম্যান প্রশাসন থেকে শুরু করে সাধারণ মানুষ গর্ববোধ করেন জুলু সেভেন স্টারের জুলু সেভেন স্টারের জন্য। মানুষ যাতে বলতে পারেন বীজপুরে ফুটবলের সেরা টিম।”