অবতক খবর, বাঁকুড়াঃ বাঁকুড়া শহরের লালবাজার সেকেন্ড ফিডা রোড রাতের অন্ধকারে একটি ইলেকট্রনিক এর দোকান থেকে বেশ কিছু মোবাইল ও ক্যাশ বাক্স থেকে টাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনাটি ঘটেছে বাঁকুড়া শহরের লালবাজার সেকেন্ড ফিডা রোড এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায় , ইলেকট্রনিক্স দোকানে রাতের অন্ধকারে ফলস সিলিং ভেঙে চোরের দল প্রবেশ করে এবং দোকান থেকে বেশকিছু মোবাইল ও ২০ থেকে ২৫ হাজার টাকা নিয়ে চম্পট দেয় চোরের দল।

দেবেন্দ্র আগরওয়াল নামে দোকান মালিক বলেন , অন্যান্য দিনের মতো গতকালও যথারীতি দোকান বন্ধ করে বাড়ি গিয়েছি । আজ সকালে এসে দেখি উপরের সিলিং ভাঙ্গা ১৫ থেকে ২০ টা মোবাইল উধাও হয়ে গিয়েছে এবং ২০ থেকে ২৫ হাজার টাকা লুট হয়েছে বলে তিনি জানান । তবে এই ঘটনার সঙ্গে পরিচিত কেউ আছে বলেই মনে করছেন তিনি । পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বাঁকুড়া সদর থানার পুলিশ ।

আজ সকালে দোকান মালিক বাঁকুড়া সদর থানায় দোকানের চুরির খবর দিলে ঘটনাস্থলে আসে বাঁকুড়া সদর থানার পুলিশ। পুলিশ তদন্ত করতে গিয়ে বেশ কয়েকটি মোবাইল উদ্ধার করে ওই দোকানের সিলিং এর উপর থেকে । তবে এই এই চুরির ঘটনা কে বা কারা ঘটালো বা এই ঘটনার সঙ্গে পরিচিত কোন ব্যাক্তি এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে সেই নিয়ে প্রশ্ন উঠছে। তদন্তে নেমেছে বাঁকুড়া সদর থানায় পুলিশ।