অবতক খবর,১৮ এপ্রিলঃ আজ বহরমপুর জেলা বিজেপি কার্যালয়ে এসেছেন কেন্দ্রীয় মন্ত্রী স্বাধবি নিরঞ্জন জ্যোতি। আজ লোকসভা প্রবাস যোজনা বৈঠক অনুষ্ঠিত হয়। এই বৈঠকের পূর্বে মুর্শিদাবাদ জেলা বিজেপি সভাপতি শাখারাভ সরকার বলেন ২০২৪ সালে লোকসভা ভোটে অমিত সাহজি আমাদের বাংলায় ৩৫টি সিটের টার্গেট দিয়েছেন, সেটা কিভাবে আমরা মুর্শিদাবাদ জেলা থেকে তৃণমূলকে ভাগিরতিতে নিক্ষেপ করব, তারই রূপরেখা আজ তৈরি হবে বলে তিনি জানান।

কেন্দ্রীয় মন্ত্রী বাংলায় নিয়োগ দুর্নীতি কাণ্ডে মন্ত্রী এবং বিধায়কের গ্রেপ্তার প্রসঙ্গে তিনি বলেন যে পশ্চিমবঙ্গে গরিবের উপর অত্যাচার ভ্রস্টাচার হচ্ছে। বাংলায় কেন্দ্রীয় এজেন্সির ধরপাকড় চলছে। কিন্তু উত্তর প্রদেশ কেন্দ্রীয় এজেন্সি যায় না এর কারণ কি এ বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন মমতা দিদি নিজে খতিয়ে দেখুন কেন পশ্চিমবঙ্গে কেন্দ্রীয় এজেন্সিকে আসতে হচ্ছে।

অমিত শাহজী বাংলা এসে বলেছিলেন ৩৫ এমপি পেয়ে গেলে বাংলার মুখ্যমন্ত্রী সরে যাবে এই ব্যাপারে মাননীয়া কেন্দ্রীয় মন্ত্রী তিনি বলেন আমরা জনতাকে বিশ্বাস করি বিগত লোকসভা ভোটে আমাদের ১৮টি আসন দিয়েছিলে এই জনতায় পারে আমাদের ৩৫ টি আসন দিতে। জনতায় ভোট দিয়ে আমাদের কেন্দ্রে এনেছেন এই জন তাই পারে ভোট দিয়ে পশ্চিমবঙ্গে বিজেপিকে ৩৫ টি আসন দিতে।

তিনি আরো বলেন ভারতীয় জনতা পার্টি জনতার জন্য নানান রকম সুযোগ-সুবিধা প্রকল্প দিয়েছে সেই কারণে পূর্বেও জনতা আমাদের কে ভোট দিয়েছে আগামী ২৪ শে লোকসভা ভোটে অবশ্যই এই বাংলা থেকে ৩৫ টি আসন মানুষ ভারতীয় জনতা পার্টিকে তুলে দিবেন এ আশা তিনি রাখেন।