অবতক খবর,৩১ মার্চঃ আজ বহরমপুর জেলা কংগ্রেস অফিসে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী ডিএ নিয়ে বলেন যদি দিদির দলের কর্মচারী ডিএ নিতে না চান তাহলে এফিডেভিট করে জমা দিলেই তো পারেন যে আমরা ডিএ নেব না। অধীর রঞ্জন চৌধুরী বলেন একজন বলছেন কেন আমাদের মাইনে বাড়বে না আপনার মাইনে বাড়ছে। সরকারি কর্মচারীদের ডিএ চাইলে যদি আপত্তি হয় তাহলে আপনাদের এম এল এদের সময় আপত্তি হচ্ছে না কেন?

অধীর প্রশ্ন রাখেন আপনার নিজের মাইনে বেড়েছে না কমেছে সেটা আপনি বলুন আপনার নিজের খরচা বেড়েছে না কমেছে আপনার হেলিকপ্টারের খরচ কমেছে না বেড়েছে, আর সরকারি কর্মচারীরা তারা যখন ডিএ নিয়ে আন্দোলন করবেন তখনই যত দোষের, কথাই বলে যত দোষ নন্দ ঘোষ। নিত্যপ্রয়োজনীয় জীবনদায়ী ওষুধের দাম হু হু করে বেড়ে যাচ্ছে এই ব্যাপারে অধীর রঞ্জন চৌধুরী বলেন যে কেন্দ্রীয় সরকারের এটা একটা নিজস্ব পলিসি। এই মোদি বলে ভারত বর্ষ বিশ্বের ওষুধের কারখানা, ফার্মাসিটিক্যাল ফ্যাক্টরি অফ দা ওয়ার্ল্ড।

অধীর বলেন ওষুধের কারখানা যেখানে সেখানে ওষুধের দাম বেড়ে আছে, সরকার এইভাবে পেট্রোল ডিজেল ফার্টিলাইজার বীজ গ্যাস জিএসটি এইসবের পর মানুষের বেঁচে থাকার জন্য যে ওষুধের প্রয়োজন সেই ওষুধের দাম বাড়িয়ে দিচ্ছে। আর উল্টোদিকে বলছে আমরা আয়ুষ মান ভারত করছি, আমরা জন ঔষধি করছি,অধীর বলেন কিন্তু সেখানে ওষুধ পাওয়া যাবে না, পাওয়া গেলেও তার কোয়ালিটি ঠিক থাকবেনা এইভাবেই মানুষকে ঠকানো হচ্ছে, বললেন অধীর রঞ্জন চৌধুরী।