অবতক খবর,৩০ এপ্রিল: গতকালের পর ফের উত্তর ২৪ পরগণার গাইঘাটা ধর্মপুর -২ গ্রাম পঞ্চায়েতের তিন বিজেপি সদস্য যোগ দান করল তৃণমূলে। গতকাল প্রধান নীলাদ্রী ঢালী সহ ৩ বিজেপি সদস্য যোগদানের পর ধরমপুর গ্রাম পঞ্চায়েতের দখল চলে আসে তৃণমূলের হাতে। আরো তিন বিজেপি সদস্য শনিবার আবার তৃণমূলে যোগ দেওয়ায় আরও শক্তিশালী হলো তৃণমূল । ১৬ সদস্যের পঞ্চায়েতে ১৩ জন সদস্যই এখন তৃণমূলের, ফলে বেকায়দায় বিজেপি।

গতকাল বিজেপির তিন সদস্যসহ এক নির্দল সদস্য বনগাঁ সাংগঠনিক জেলা কার্যালয়ে গিয়ে তৃণমূলে যোগদান করে। ওই চার সদস্যের তৃণমূলে যোগদান এর পরই ধর্মপুর ২ গ্রাম পঞ্চায়েতের দখল চলে যায় তৃণমূলের হাতে। গতকালের পর , ফের আজ ধর্মপুর ২ গ্রাম পঞ্চায়েতের সামনে একটি সভা মঞ্চ করে সেখানে বিজেপির তিন সদস্য তৃণমূল কংগ্রেসে যোগদান করে বনগাঁ সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি গোপাল শেঠ ও চেয়ারম্যান শংকর দত্ত এর হাত ধরে।

ধরমপুর ২ গ্রাম পঞ্চায়েত দখল করার পরে বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গোপাল শেঠ বলেন “বিজেপির পঞ্চায়েত সদস্য থাকাকালীন এরা কাজ করতে পারছিলেন না। বিজেপি পার্টির পক্ষ থেকে এই পঞ্চায়েত সদস্যদের কোন দিশা দেখাতে না পারায় তারা বিজেপি ছেড়ে তৃণমূলে আসার সিদ্ধান্ত নেয় এবং গতকাল ও আজ মোট সাতজন সদস্য তৃণমূলে যোগদান করে,আমরা তাদেরকে সাদরে গ্রহণ করলাম।”

বিজেপি থেকে তৃণমূলে যোগদান করা পঞ্চায়েত সদস্যদের বক্তব্য
“বিজেপিতে থেকে সাধারণ মানুষের জন্য উন্নয়নের কাজ করতে পারছিলাম না। তাই সাধারণ মানুষের স্বার্থে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে স্রোতে নিজেদেরকে শামিল করতেই তৃণমূল কংগ্রেসে যোগদান করলাম। আগামী সাত আট মাস যে সময় হাতে রয়েছে বিগত দিনে না হওয়া সাধারণ মানুষের জন্য সেই কাজগুলো সমাপ্ত করার চেষ্টা করব।”