অবতক খবর , হক জাফর ইমাম, মালদহ :     বক্সে গান বাজানোকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর বচসায় আহত ৪ প্রতিবেশী এদের মধ্যে একজন ৭০ বছরের বৃদ্ধা রয়েছে। ঘটনাটি ঘটেছে মালদা ইংরেজবাজার থানার রবীন্দ্র ভবন এলাকায়। রবিবার অভিযুক্ত ৪ প্রতিবেশীর নামে লিখিত অভিযোগ করেন আরেক প্রতিবেশী মালদা ইংরেজবাজার থানা।

পুলিশ সূত্রে জানা যায় মালদা ইংরেজবাজার থানা রবীন্দ্র ভবন এলাকার বাসিন্দা অখিল চন্দ্রের সাথে বাবলু মন্ডল বচসা বক্সে গান বাজানো কে কেন্দ্র করে। প্রতিবেশী অখিল চন্দ্রের বাড়িতে মনসা মায়ের পুজোর জন্য ভক্তিগীতি সাউন্ড বক্সে বাজানো হয়েছিল আর এতেই প্রতিবাদ করে আরেক প্রতিবেশী বাবলু মন্ডল। একে অপরে মারধরে জড়িয়ে পড়ে।

অভিযোগ বাবলু মন্ডল দলবল নিয়ে অখিল চন্দ্রের বাড়িতে ঢুকে তাকে এবং তার বৃদ্ধা মা স্বপ্না চন্দ্র ও তার দিদি শিল্পী সরকার ভাগনা কার্তিক সরকার কে লাথি মারে। অখিল চন্দ্র মাথা ফাটিয়ে দেওয়া হয়। স্থানীয় লোকেরা অখিল চন্দ্র কে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে যায় এবং রাতভর তার চিকিৎসা থাকার পর রবিবার সকালে তাকে ছেড়ে দেওয়া হয়। এদিকে রবিবার অখিল চন্দ্র বাবলু মন্ডল সহ আরও ৪জনের বিরুদ্ধে মালদা ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ করে। ঘটনার তদন্ত শুরু করেছে মালদা ইংরেজবাজার থানার পুলিশ।