অবতক খবর,৪ জুলাইঃ ফের শীতলকুচির নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করলেন বিজেপি বিধায়ক বরেন চন্দ্র বর্মন। বুধবার সন্ধ্যার দিকে শীতলকুচি ব্লকের জল্পেশ যাওয়ার পথে নিহত পুনর্নার্থীদের পরিবারের সঙ্গে ফের সাক্ষাৎ করে তাদের পাশে থাকার বার্তা দেন বিধায়ক বরেন চন্দ্র বর্মন।

বুধবার সন্ধ্যার দিকে তিনি শীতলকুচির নিহত ১০ ও পূর্ণার্থীর পরিবারের লোকদের সঙ্গে কথা বলে প্রধানমন্ত্রী তার টুইট বার্তায় নিহতদের পরিবারকে এককালীন ২ লক্ষ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা দেওয়ার কথা যে ঘোষণা করেছে তা জানিয়ে দেন।

এদিন তিনি রাজ্য সরকারের তীব্র সমালোচনা করে বলেন, রাজ্য সরকার দ্বিচারিতা রাজনীতি করছে, রাজ্য সরকার আজ ও পূর্ণার্থীদের পাশে দাঁড়ায়নি সেখানে পূর্ণাথিরা মহৎ উদ্দেশ্য নিয়েই তাদের বিশ্বাস মতো ঈশ্বরের কাছে প্রার্থনা করতে যাওয়ার পথেই নিহত, সেখানে মুখ্যমন্ত্রী এখনো তাদের পরিবার গুলির পাশে দাঁড়ায়নি, রাজ্য সরকার দ্বিচারিতা রাজনীতি করছে।

তিনি আরো বলেন বকটুই এর ঘটনায় রাজ্যের মুখ্যমন্ত্রী সেখানে পদার্পণ করলেন ধন্যবাদ তাদের কিন্তু শীতল কুচিতে পূর্ণাথিরা নিহত হলেও শীতল কুচিতে মুখ্যমন্ত্রী ও রাজ্য সরকারের কোন মন্ত্রী এখনো আসলেন না এমনই তীব্র সমালোচনা করেন তিনি

মমতা বন্দ্যোপাধ্যায় আজ ও শীতলকুচিতে আসলেন না নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করলেন না সে প্রশ্ন ছুড়ে দেন বিধায়ক।

এদিন তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভুয়সী প্রশংসা করেন এবং নিহতদের পরিবারের ও আহতদের সঙ্গে সর্বদাই আছেন সুখে-দুখে বিপদে-আপদে তিনি পাশে থাকার বার্তা দিয়েছেন।