অবতক খবর, সংবাদদাতা , হাওড়া :: ফের রাজীবের মিছিলে গো ব্যাক স্লোগান ও হোর্ডিং। মিছিল থেকে বিজেপি কর্মীরা ছিঁড়ে ফেললো সেই হোর্ডিং। শাসক দলের থেকে মিছিলে আক্রমণের অভিযোগ বিজেপির।

আজ ডোমজুর বিধানসভা কেন্দ্রে নিজের প্রচারে রাজীব বন্দ্যোপাধ্যায়। হাওড়ার ডোমজুড় বিধানসভা ক্ষেত্রের জগদীশপুরে বাড়ি বাড়ি প্রচার করেন ও মিছিল করেন রাজীব বন্দ্যোপাধ্যায়। সেই এলাকা তৃণমূল কংগ্রেসের দলীয় পতাকা ও রাজীব বন্দ্যোপাধ্যায় গো ব্যাক লেখা হোর্ডিং দিয়ে ভরিয়ে দেয় গোটা এলাকা। মিছিল থেকে বিজেপি কর্মীরা ভেঙে দেয় ওই হোর্ডিং। এরপরেই উত্তেজনা চরমে পৌঁছয়। রাজীব বন্দ্যোপাধ্যায় কে উদেশ্য করে দলীয় পতাকা সমেত গো ব্যাক স্লোগান দেয়। মিছিলে অশান্তি তৈরি করার চেষ্টা করা হয় শাসক দলের পক্ষ থেকে এমনটাই অভিযোগ করছে বিজেপি।

রাজীব বন্দ্যোপাধ্যায়ের মিছিল যে রাস্তা দিয়ে যাবে সেই রাস্তায় বিভিন্ন জায়গাতে ওঠে গো ব্যাক স্লোগান। এই ঘটনায় মিছিলে উপস্থিত বিজেপি কর্মীরা উত্তেজিত হলেও দলের তরফে পরিস্থিতি সামলানো হয়। পাশাপাশি রাজীব বন্দ্যোপাধ্যায়ের সুরক্ষার জন্য জেড ক্যাটাগরি সুরক্ষা দেওয়া হয়েছে সেই নিরাপত্তা রক্ষীরাও সক্রিয় ভাবে ঘটনার মোকাবিলা করে ও অশান্তি নিয়ন্ত্রণে নিয়ে আসে। প্রসঙ্গত এর আগে ডোমজুড় বিধানসভায় তার রোড শো তে কালো পতাকা দেখানো হয়েছিল।

পাশাপাশি আজকের মিছিলে অপ্রাপ্তবয়স্ক দের হাতে শাসক দলের দলীয় পতাকা হাতে নিয়ে বিক্ষোভে সামিল করানোর প্রসঙ্গে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন শাসক দল হতাশায় ভুগছে তাই এই ধরণের কাজ করছে।