অবতক খবর , রাজীব মুখার্জী, হাওড়া  ::  গতকাল হাওড়ার আমতায় তৃণমূল বিজেপি সংঘর্ষের পরে আবার উত্তপ্ত হাওড়া গ্রামীন। আজকে হাওড়া গ্রামীনের উলুবেড়িয়া মৌবেশিয়া পশ্চিমপাড়ায় তৃনমুল সিপিএম সংঘর্ষকে ঘিরে উত্তেজনা। সংঘর্ষের মধ্যে বোমাবাজিও করা হয় বলে অভিযোগ শাসক দলের বিরুদ্ধে। ঘটনাস্থলে এখনও পড়ে আছে তাজা বোমা। সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে উলুবেড়িয়া থানার পুলিশ ও বিশাল র‍্যাফ বাহিনী।

গতকাল থেকেই ওই এলাকায় উত্তেজনা দানা বাধতে শুরু করেছিল। উলুবেড়িয়া ধুলসিমলার তৃনমুল নেতা সেখ হান্নানের বাড়ি ভাংচুরের অভিযোগ সিপিএমের বিরুদ্ধে। তারপরই দুপক্ষের মধ্যে বোমাবাজি শুরু হয়। আজ ও সকাল থেকে দফায় দফায় বোমাবাজির অভিযোগ। বোমের আঘাতে আহত এক সিপিএমের এক কমী। তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এলাকা সূত্রের খবর ঘটনার সুত্রপাত এই এলাকায়আমফান ঘূর্ণিঝড়ের ক্ষতিপূরণ কে কেন্দ্র করে। আমফানে শাসক দলের দূর্নীতি নিয়ে এলাকায় সরব হয় সিপিএম কর্মী ও সমর্থকেরা। তার জেরেই তৃনমুল পঞ্চায়েত সদস্যা স্বামী প্রভাবশালী নেতা সেখ হান্নান বহিরাগতদের নিয়ে এসে গ্রামে হামলায় চালায় বলে অভিযোগ এলাকাবাসীর। তারপরই দুপক্ষের মধ্যে বোমাবাজি শুরু হয়।