অবতক খবর,৯ আগস্ট: কাঁচরাপাড়া করোনা সংক্রান্ত যে রিপোর্ট অবতক ধারাবাহিকভাবে দেওয়ার চেষ্টা করছে, কাঁচরাপাড়ার অধিবাসীরা অবতক-এর কাছে দাবি করেছিলেন যে, কাঁচরাপাড়ার রোজকার করোনা সংবাদ প্রকাশ করতে। যাতে তারা এলাকার পরিস্থিতি বুঝতে পারেন এবং নিজেরা সচেতন ও সতর্ক হন।‌ বিপদকালীন যে পরিস্থিতি সেই সমস্ত যদি স্থানীয় মানুষ জানে তাতে লাভ বই ক্ষতি হয় না বলে তারা মনে করেন।

যাই হোক, সিপিএমের বরিষ্ঠ নেতা যিনি এই করোনা কালে এবং আমফান বিপর্যয়ে তাঁর সহযোগী কর্মীদের নিয়ে বিপর্যস্ত মানুষের পাশে দাঁড়িয়েছিলেন সেই সিপিএমের শ্রমিক নেতা শম্ভু চ্যাটার্জী এখন সম্পূর্ণ করোনা মুক্ত। আজ তিনি বাড়ি ফিরেছেন। পরীক্ষায় তাঁর স্ত্রীরও করোনা পজিটিভ রিপোর্ট এসেছিল। বর্তমানে তিনিও করোনা মুক্ত। অর্থাৎ তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। ‌আজ শম্ভু চ্যাটার্জী তাঁর স্ত্রী সহ হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন।

অন্যদিকে ১৫ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর আলোকময় লাহিড়ী,যিনি জনসংযোগের জন্য ইতিমধ্যেই মানুষের কাছে পরিচিতি পেয়ে গেছেন,
এই মানুষটির জন্যও অঞ্চলের মানুষ চিন্তান্বিত।‌তারাও তাঁর বর্তমান পরিস্থিতি জানতে চাইছেন। অবতক জানাচ্ছে, তিনি সম্পূর্ণ করোনা মুক্ত। সুস্থ আছেন, ভয়ের কোন কারণ নেই। তিনি যে তাঁর শারীরিক দৌর্বল্য তা কাটিয়ে উঠেছেন এবং বাড়িতে আরও শক্তি সঞ্চয় করার জন্য বিশ্রাম নিচ্ছেন। আগামী ১৫ই আগস্ট স্বাধীনতা দিবসের দিন, সেই দিনটিকে শুভ মনে করে, সেই দিনে তিনি জনসংযোগ করবেন, অর্থাৎ জনতার মধ্যে আসবেন বলে আমাদের জানিয়েছেন।

অন্যদিকে অঞ্চলের একজন সুপরিচিত চিকিৎসক সম্পর্কে একটি সংবাদ ছড়িয়ে পড়েছিল। সেটি সম্পূর্ণ ভিত্তিহীন এবং নিছক গুজব বলে আমরা জানতে পেরেছি।