অবতক খবর, সংবাদদাতা ভাটপাড়া :: মা দুর্গার বিদায়ের সাথে সাথেই ফের উত্তপ্ত হয়ে উঠল ভাটপাড়া। ভাটপাড়া 6 ন গলির বাসিন্দা বিক্রম সাউ এর বাড়িতে একের পর এক বোমা বাজি করা হয় কোন ক্রমে ক্রমে বিক্রম প্রাণে বাঁচলেও ভেঙে তছনছ করে দেয় তার বাড়ির দরজা ও টালির চাল।

বিক্রম জানান মাকে বিদায়ী দিয়ে তিনি রাতে বাদী ফিরেছিলেন । রাতে তার বাড়িতে হাজির হয় মিঠুন পাশওয়ান। বারে বারে তাকে ডাকতে থাকে দরজা খোলার জন্য। রাতে স্ত্রীর পুত্রকে নিয়ে তিনি বাড়ি থেকে বেরোস নি। তাই কয়েকটি বোমা তার দরজা ও বাড়ির ছাদে একের পর এক মারে মিঠুন বিক্রমের অভিযোগ বিজেপি সাংসদ অর্জুন সিং এর ইশারায় মিঠুন তাকে খুন করার লক্ষ্যেই রাতে বাড়িতে হাজির হয়েছিল।

বিক্রম জানায় মা দুর্গার আশীর্বাদের জুড়েই তিনি বেঁচে গেছেন নইলে সে বোমা আর গুলি পরপর তাকে খুন করে দিতে পারতো সারা ঘর অন্ধকারে আর বোমার বারুদের গন্ধে ভরে গেছিল। বিক্রম আরো জানান অর্জুনের সঙ্গে এতদিন তিনি ছিলেন। এখন তিনি অর্জুনের সঙ্গ ত্যাগ করেছেন তাই তাকে জোর করে তার কাছে ফিরিয়ে আনার চেষ্টা করছেন সাংসদ অর্জুন সিংহ। বিক্রম আরো জানায় তিনি অর্জুনের সঙ্গে আর থাকতে চান না, তিনি তৃণমূলকে সমর্থন করেন। তাই অর্জুন মিঠুনকে দিয়ে তাকে খুন করাতে চাইছেন।

অন্যদিকে বিজেপির স্থানীয় নেতা অরুণ সাউ জানান ঘটনার সাথে বিজেপির কোন সম্পর্ক নেই মিঠুন অন্যদিকে বিজেপির স্থানীয় নেতা অরুণ সাহা জানান ঘটনার সাথে বিজেপির কোন সম্পর্ক নেই মিঠুন আর বিক্রমের লড়াই ব্যক্তিগত। অরুণ আরো জানান কয়েকদিন আগেই তৃণমূলের নেতারা দুজনকে নিয়ে বৈঠক করে সমস্যা মেটানোর চেষ্টা করেছিলেন কিন্তু তা সম্ভব হয়নি।