অবতক খবর,১১ জানুয়ারি: প্লিজ প্লিজ প্লিজ মাস্ক পরুন, সরকারি বিধি নিষেধ মান্য করুন,পৌরসভার বিধিনিষেধ মান্য করুন, এমনই আবেদন করলেন ইসলামপুরের পৌর প্রশাসক। ইসলামপুর শহর ও পৌর এলাকায় যে করনা দাপট বাড়ছে তাতে প্রশাসন থেকে রাজনৈতিক মহল চিকিৎসক সবাই চিন্তিত। ইসলামপুর শহর শহরের বিভিন্ন অলিগলিতে একটা চিত্র দেখা যায় মাহীন ব্যক্তির দূরত্ব সরকারি বিধি নিষেধ পালনে করছে না।

ইসলামপুর বিধানসভার কো-অর্ডিনেটর তৃণমূল নেতা কামাল উদ্দিন বলেন যে হারে করোনার সংক্রমণ বাড়ছে তাতে উদ্বেগ বাড়ছে। ডায়মন্ড হারবারের সংসদ ও তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় যে আবেদন করেছেন সেই আবেদনকে সাড়া দিয়ে তিনি বলেন,রাজনৈতিক কার্যকলাপ সামাজিক অনুষ্ঠান সহ একাধিক যাতে বন্ধ থাকে তার আবেদন করেন।

তিনি এক ধাপ এগিয়ে আরো বলেন,পারিবারিক সামাজিক অনুষ্ঠান রয়েছে ,তাও তিনি বন্ধ রাখতে পরিবারের কাছে আবেদন করেছেন। তিনি বলেন, সাধারণ মানুষকে বলব মাস্ক পড়তে, সরকারি বিধি নিষেধ পালন করতে।

অপরদিকে ইসলামপুরের বিশিষ্ট চিকিৎসক মহকুমা হাসপাতালে ডাক্তার উজ্জ্বল রায় তিনি বলেন, সাধারণ মানুষের কাছে একটি আবেদন মাস্ক করুন এই করোনার প্রতি সংক্রমণ যেকোনও ভির্ভার এলাকা থেকে বিরত থাকুন। যতটা সম্ভব বাড়িতে থাকুন বেশি করে জল খান সরকারি বিধি নিষেধ দূরত্ব বুঝিয়ে রাখুন মাস্ক পড়ে বাইরে বেরোনো।

ইসলামপুর পৌরসভার পৌর প্রশাসক বলেন, বাধ্য করবেন না সরকারি নিয়ম পালন করার জন্য প্রশাসনকে কাজে লাগানোর। তাই তিনি আবেদন করেন মাস্ক পড়ুন সরকারি বিধি নিষেধ পৌরসভার বিধিনিষেধ পালন করুন। তিনি বলেন, নিজের চিন্তা করুন পরিবারের চিন্তা করুন অতএব মাস্ক করুন। তিনি সংবাদমাধ্যমের মাধ্যম দিয়ে বলেন আপনাদের মাধ্যমে বলছি মাস্ক পড়ুন।