অবতক খবর,১৫ আগস্টঃ বাঙালির বারো মাসে তেরো পার্বণ , শ্রাবণ মাসে শিবের মাস হিসাবে প্রচলিত, তাই শ্রাবণ মাসে প্রতি বছর সোমবারে শিবের মাথায় জল ঢালা পুণ্যার্থীদের ভিড় দেখা যায়। তাই শ্রাবণ মাসের শেষ সোমবার মন্তেশ্বর ব্লকের শুশুনিয়া অঞ্চলের পশ্চিম মামুদপুর গ্রামের প্রাচীন শতাব্দীর শিব মন্দিরে নবদ্বীপ গঙ্গার ঘাট থেকে শুশুনিয়া অঞ্চলের পানবরিয়া , বাউয়, পশ্চিমখরমপুর সহ বিভিন্ন গ্রামের পুণ্যার্থীদের বাক সাজিয়ে পায়ে হেঁটে জল এনে পশ্চিম খরমপুর শিবের মাথায় জল ঢালার জন্য ভিড় দেখা যায়।

তাই আজ রবিবার রাতে পুণ্যার্থীরা নবদ্বীপ ঘাট থেকে পায়ে হেঁটে বাকে করে জল নিয়ে পশ্চিম মামুদপুরের প্রাচীন শতাব্দীর শিব মন্দিরে যাওয়ার পথে কুসুমগ্রামে বাসষ্ট্যান্ডে মহিলা ও বাচ্চা সহ প্রায় ৩০০ পুন্যার্থীর বিশ্রামের ব্যবস্থার সঙ্গে একটা করে জলের বোতল মিষ্টির প্যাকেট ও শুকনো খাবার প্রদান করেন মন্তেশ্বর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। এবং রাতে কুসুমগ্রাম বাসষ্ট্যান্ডে বিশ্রাম নেওয়া পুণ্যার্থীদের কাছে গিয়ে তাদের সুবিধা অসুবিধা কথা জেনে নেওয়া সহ তাদের খোঁজ খবর নেন, এবং রাতে যাতে পুণ্যার্থীরা কোন অসুবিধার মধ্যে না পড়েন তার আশ্বস্ত দিলেন থানার পুলিশ আধিকারিক কুনাল বিশ্বাস মহাশয়।

মন্তেশ্বর থানার পুলিশ আধিকারিক কুণাল বিশ্বাস নিজের ফোন নাম্বার পুণ্যার্থীদের লিখে নিতে বলেন এবং রাতে কোন বিপদে বা অসুবিধায় পড়লে , ওনাকে ফোন করলে তৎক্ষণাৎ তার ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান ওসি। ব্লক তৃণমূল কংগ্রেসের কাছে সাহায্য ও ওসির কাছে প্রতিশ্রুতি পেয়ে পুণ্যার্থীরা দারুন খুশি এবং তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

মন্তেশ্বর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই কর্মসূচিতে ছিলেন এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন মন্তেশ্বর ব্লক তৃণমূল যুব যুব কংগ্রেসের কার্যকারী সভাপতি রাকিবুল ইসলাম, কুসুম গ্রাম অঞ্চল তৃনমূল কংগ্রেসের সভাপতি বাবুল খান, কুসুমগ্রাম অঞ্চল তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সহ, কুসুমগ্রাম পঞ্চায়েতের অন্যান্য পঞ্চায়েত গ্রাম সদস্যরা।