অবতক খবর, অভিষেক দাস, মালদা :: মালদা- শাসকদলের প্রাক্তন গ্রাম পঞ্চায়েত সদস্যের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য মালদা গাজোল থানা বড়গাছী ওয়ান গ্রাম পঞ্চায়েতের রায়দিঘি এলাকায়। মৃত প্রাক্তন গ্রাম পঞ্চায়েত সদস্য এহসানুল হক বয়স ৪৫ বছর। তিনি বড়গাছী ওয়ান গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন সদস্য ছিলেন। বর্তমানে তার নিজস্ব বাড়িতে একটি ব্যাংকের শাখা খোলা হয়েছে। সেখানেই কর্মরত ছিলেন।

পরিবারে রয়েছে স্ত্রী সামিয়ারা খাতুন। এক ছেলে ও এক মেয়ে।পরিবার সূত্রে জানা যায় প্রত্যেক দিনের মতো গতকালকেও খাওয়া-দাওয়া করে নিজ ঘরে ঘুমাতে গিয়েছিলেন। তারপর মাঝরাতে বাড়ির পাশেই একটি ঘরে সে গলায় দড়ি দেয়। এরপর রাত দশটা নাগাদ পরিবারের লোকেরা খোঁজাখুঁজি করলে দেখতে পাই ঘরের ভেতরে তার ঝুলন্ত দেহ।

কি কারনে মৃত্যু হল পরিবারের লোকেরা বুঝে উঠতে পারছে না। পরে খবর দেওয়া হয় গাজোল থানার পুলিশকে। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। আজ মালদা মেডিকেল কলেজ হাসপাতালে তার ময়না তদন্ত হচ্ছে। পুরো ঘটনা তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিশ। মৃত্যুর পর শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ গোটা গ্রামের।