অবতক খবর,৭ জুনঃ প্রচণ্ড গরমের অতিষ্ঠ মানুষের জীবন। এদিকে বিদ্যুতের চাহিদাও বাড়ছে প্রতিদিন। দীর্ঘদিন ধরে বিদ্যুৎ পরিষেবা নিয়ে অভিযোগ না থাকলেও এবছর গরম বাড়ার সাথে সাথে পাল্লা দিয়ে বেড়েছে বিদ্যুৎ বিভ্রাট। গতকাল অর্থাৎ ৬ জুন রাতেও প্রায় ১২ টা নাগাদ বিদ্যুৎ বিভ্রাট ঘটে হালিশহর ৬ নম্বর ওয়ার্ডের কালী বাড়ি থেকে ফাড়ি সংলগ্ন দীর্ঘ অঞ্চলে। খবর আসে হালিশহর ৬ নম্বর ওয়ার্ডের বিভিন্ন অঞ্চলে দীর্ঘক্ষণ ধরে বিদ্যুৎ পরিষেবা ব্যাহত হচ্ছে। খবর পাওয়ার সাথে সাথে ওয়ার্ডের কাউন্সিলর দীপঙ্কর চক্রবর্ত্তী তৃণমূল কংগ্রেস কর্মীদের সাথে নিয়ে পৌঁছে যান উক্ত এলাকায়। এই প্রচণ্ড গরমের মধ্যে বিদ্যুৎ বিহীন অবস্থায় ঘরে থাকতে না পেরে মানুষ রাস্তায় বেরিয়ে এসেছিলেন। তারাও তাদের সমস্যার কথা পৌর প্রতিনিধিকে জানান, তৃণমূল কংগ্রেস কর্মীদের জানান।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন হালিশহর পৌরসভার উপ পৌরপ্রধান হীমানিশ ভট্টাচার্য্য। সাথে সাথে হালিশহর এর বিদ্যুৎ দফতরের সাথে কথা বলা হয়। বিদ্যুৎ দফতরের কর্মীরা সাথে সাথে চলে আসেন এবং বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক অবস্থায় ফেরানোর কাজ করতে শুরু করেন।

দীর্ঘ ২ ঘণ্টা পরে রাত প্রায় ২ টো নাগাদ বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক হয়। বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক না হওয়া পর্যন্ত রাস্তাতেই ছিলেন কাউন্সিলর দীপঙ্কর চক্রবর্ত্তী সহ তৃণমূল কংগ্রেসের সদস্যরা। প্রচুর সাধারণ মানুষও রাস্তায় ছিলেন। এই ভয়ঙ্কর গরমে কষ্ট হওয়া সত্ত্বেও তারা কোনো রকম বিরক্তি বা উষ্মা প্রকাশ করেননি। বরং পুরো সময় জুড়ে তারা বিদ্যুৎ দফতরের কর্মীদের সাথে সহযোগিতা করেছেন। রাত প্রায় ২ টো নাগাদ বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক হওয়ার পরে কাউন্সিলর এবং ভাইস চেয়ারম্যান নিজের বাড়ি ফেরেন। তারা জানান – “আমরা মমতা ব্যানার্জীর সৈনিক, আমরা মানুষের সুবিধা অসুবিধায় তাদের পাশে দাঁড়াতে বদ্ধপরিকর।” তারা বিশেষ করে সাধারণ মানুষকে ধৈর্য্য রাখার জন্য এবং বিদ্যুৎ বিভাগের কর্মীদের এই সমস্যার দ্রুত সমাধান করার জন্য ধন্যবাদ জানিয়েছেন।