অবতক খবর,২৪ সেপ্টেম্বর,নববারাকপুর: পেট্রোল ও ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সাজিরহাট এক পেট্রোল পাম্পের সামনে প্রতিবাদ বিক্ষোভ দেখাল নববারাকপুর শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি তথা পুর প্রতিনিধি সুমন দে।

জানা গিয়েছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে যুব তৃণমূল কংগ্রেসের ডাকে পেট্রোল ও ডিজেলের মূল্যবৃদ্ধি প্রতিবাদে বিজেপি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্রেট্রোল পাম্প গুলিতে প্রতিবাদ কর্মসূচির ডাক দেওয়া হয়েছে। সেই কর্মসূচিকে সফল করতে শনিবার সকালে সোদপুর রোডে সাজিরহাট এক পেট্রোল পাম্পের সামনেও এক অভিনব প্রতিবাদ দেখানো হয় নববারাকপুর শহর যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে। পেট্রোল ও ডিজেলের লিটার প্রতি ৫০ টাকা কর কেন্দ্রীয় সরকার রাজ্য থেকে নিয়ে নিচ্ছে এবং সেই টাকা রাজ্যের উন্নয়ন মূলক কাজে না দিয়ে তারা নিজেদের দলের কর্মসূচিতে খরচ করার অভিযোগে প্রতিবাদ দেখাল যুব তৃণমূল কংগ্রেস।

উপস্থিত ছিলেন পুরসভার পুর প্রতিনিধি জয়গোপাল ভট্টাচার্য সহ একাধিক তৃণমূল যুব কংগ্রেসের কর্মীবৃন্দ ।লড়াকু তৃণমূল যুব নেতা সুমন দে জানান দলীয় নির্দেশাবলীকে মান্যতা দিয়ে কেন্দ্রীয় সরকারের চরম ব্যর্থতায় দৈনন্দিন ভাবে পেট্রোল আর ডিজেল এর অস্বাভাবিক মূল্য বৃদ্ধির কারণে জনসাধারণের পকেটে যে আর্থিক প্রভাব পড়ছে তার বিরুদ্ধে শনিবার সকালে নব বারাকপুর শহর তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি সুমন দের নেতৃত্বে শনিবার ক্যাম্পেইন India’s biggest pappu….প্রতিবাদ কর্মসূচি।