অবতক খবর , সংবাদদাতা :: ভুঁইয়া পলি প্রোডাক্ট প্রাইভেট লিমিটড কোম্পানির শ্রমিকদের ন্যায্য বেতন বৃদ্ধির দাবিতে বিক্ষোভ কর্মসূচি পূর্ব মেদিনীপুর এর হলদিয়ার দেউলপোতা অঞ্চল এ শনিবার সকাল ১১ টা  নাগাদ হলদিয়া মেছাদা রাজ্য সড়ক এর পাশে ভুঁইয়া পলি প্রোডাক্ট প্রাইভেট লিমিটেড কোম্পানির শ্রমিক ও গ্রামবাসীরা বিক্ষোভ দেখান।শ্রমিকদের দাবি  শ্রমিক দের মালিক মন গড়া বেতন দিচ্ছে, সরকারিভাবে যে বেতন হওয়া উচিত তা দিচ্ছে না ।এই শ্রমিক দের বাদ দিয়ে বাইরে থেকে শ্রমিক এনে কাজ করানো হচ্ছে।

কোম্পানি মালিক কালিপদ ভুঁইয়া জানান এই বিক্ষোভ রাজনৈতিক ভাবে উদ্দেশ্য প্রনোদিত। হলদিয়া উন্নয়ন ব্লক সভাপতি অশোক মাইতি এবং তার কিছু ছেলে উদেশ্য প্রনোদিত ভাবে এই বিক্ষোভ করাচ্ছে। কর্মচারীরা ভেতরে কাজ করছে। কাউকেই বাইরে থেকে এনে কাজ করানো হচ্ছেনা।যারা বিক্ষোভ করছে তারা পার্টির ক্যাডার।হলদিয়া উন্নয়ন ব্লক সভাপতি  অশোক মাইতি জানান ১০০ দিনের কাজের সুপার ভাইজার যারা তারা ৩০০ টাকা করে পাচ্ছে কিন্তু এখানে শ্রমিক রা পাচ্ছে মাত্র ২৩০ টাকা।

কোম্পানির মালিক কালীপদ ভুঁইয়া স্থানীয় শ্রমিকদের বাদ দিয়ে বাইরে থেকে লোক এনে কাজ করাচ্ছে।যারা বিক্ষোভ করছে তারা কেউই পার্টির ক্যাডার নয় সবাই স্থানীয় শ্রমিক।তাদের দাবি গ্রামের বাসিন্দাদের কাজ দিতে হবে ও স্থানীয় এলাকার লোককে কাজ দিতে হবে ও সঠিক মূল্য দিয়ে তাদের কে যথা যথ ভাবে সম্মান দিতে হবে ।যাদেরকে অকারণে কাজ থেকে বহিষ্কৃত করা হয়েছে তাদের পুনর্বহাল নিযুক্ত করতে হবে ।