অবতক খবর , রাজীব মুখার্জী , হাওড়া :- আজকে হাওড়ায় দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করে এভাবেই কটাক্ষ করলেন বিধানসভায় বাম পরিষদীয় দলের নেতা সুজন চক্রবর্তী।

গতকালকে চব্বিশ পরগনার জনসভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায় চ্যালেঞ্জ জানিয়ে দাবি করেন এবার নির্বাচনে ২৫০ টি আসন পাবে তৃণমূল। অভিষেক বন্দ্যোপাধ্যায় এর এই চ্যালেঞ্জ নিয়ে সুজন চক্রবর্তী বলেন পুলিশের ঘেরাটোপ ছেড়ে বেরিয়ে আসুক অভিষেক তখন বোঝা যাবে।

পাশাপাশি সদ্য পদত্যাগ করা দীনেশ ত্রিবেদী প্রসঙ্গে তিনি বলেন বিজেপিতে আদবানি সহ অনেকেই দমবন্ধ পরিবেশে রয়েছে।তিনি এক দমবন্ধ পরিবেশ থেকে আর এক দমবন্ধ জায়গায় যেতে চাইছেন।

ভালো করে শ্বাস নিতে খোলা হওয়ায় মানুষের সাথে থাকতে হয়। তিনি দাবি করেন শাসক দলের বিদায় ঘন্টা বেজে গেছে। এখন ক্ষমতার দম্ভ চলছে।প্রতিবাদ করলেই পুলিশ দিয়ে নির্বিচারে মারধর করছে। যার প্রমান নবান্ন অভিযান এর ঘটনা।

গতকাল রাতে মিনাখায় বাবু মাস্টারের উপরে হামলার প্রসঙ্গে তিনি বলেন সে একসময় শাসক দলের মদত পুষ্ট এই ক্রিমিনাল পুলিশকে সাথে নিয়ে আগে মস্তানী করত।আর এখন বেসুরো হওয়াতে তার ওপর হামলা হচ্ছে।

পাশাপাশি রাজীব বন্দ্যোপাধ্যায়ের ডবল ইঞ্জিন সরকার তৈরির স্লোগান নিয়ে তিনি বলেন এতে ভালো হবে না। ত্রিপুরাতে ডাবল ইঞ্জিন সরকার আছে সেখানে কিছু ভালো হয়নি।