অবতক খবর,৮ আগস্টঃ আজ জেলা বিজেপি কার্যালয়ে সাংবাদিক বৈঠক করে প্রথমেই যে পুলিশকে ঠুঁটো জগন্নাথ বলে ব্যাখ্যা করলেন জেলা বিজেপি সভাপতি শাখারভ সরকার। তিনি বলেন, পঞ্চায়েত ভোটের মনোনয়ন থেকে বোর্ড গঠন হওয়ার আগে পর্যন্ত তৃণমূল যেভাবে পুলিশ এবং বিডিওকে নিয়ে সন্ত্রাস চালাচ্ছে তাই নয় এই অবস্থাতেও বিজেপি জেলায় ৩৩ টি পঞ্চায়েত বোর্ড দখলের লড়াইয়ে আছে। কিন্তু তার মধ্যে প্রতিদিন রাতে ভারতীয় জনতা পার্টির কার্যকর্তা এবং তার কর্মীদের এবং অন্যান্য বিরোধী দলের বাড়িতে গিয়ে ভাঙচুর মহিলা সদস্য সদস্যদের উপর অত্যাচার লাগামহীন ভাবে করে যাচ্ছে।

আর এই ব্যাপারে মুর্শিদাবাদ জেলার পুলিশ প্রশাসন ঠুঁটো জগন্নাথের ভূমিকা পালন করছে। তিনি এ বিষয়ে গত দোসরা আগস্ট মনীন্দ্রনগর এর ভারতীয় জনতা পার্টির মেম্বার অভিজিৎ রায়ের বাড়িতে তৃণমূলের সন্ত্রাসের কথা উল্লেখ করেন। সেখানে তৃণমূলের পাপাই ঘোষ যে কিনা জাল করে পঞ্চায়েত ভোটে দাঁড়িয়ে দেখা যাচ্ছে যে ৬২৫টি পোল হয়েছে গণনায় দেখা যাচ্ছে ৮৭৫ টি পোল।

তিনি বলেন, গণনার দিন বিডিওদের সঙ্গে নিয়ে নানা রকম ছলচাতুরের আশ্রয় গ্রহণ করে তারা জয়লাভ করেছে তার ফলপ্রসু হাইকোর্টে গিয়ে বিডিও , এসডি ও দের ভৎসনা হতে হচ্ছে। এই পাপাই ঘোষ প্রধান হওয়ার জন্য অভিজিৎ রায়ের বাড়িতে গিয়ে মহিলাদের উপর অত্যাচার এবং তাদের বাড়ি ভাঙচুর করেছে। এছাড়াও গত পরশুদিন ছয় ই আগস্ট রাত্রিবেলায় বিজেপি কার্যকর্তা ফোন করে জানান যে, তিনি বাড়িতে না থাকা অবস্থায় প্রসেনজিৎ কুণ্ড বিজয় তার দলবল নিয়ে মনীন্দ্রনগর পঞ্চায়েতে সুন্দরপুরে উবের মণ্ডলের বাড়িতে গিয়ে তাদের বাড়ির সদস্যদের উপর অত্যাচার চালায় এবং বাড়ি ভাঙচুর করে শুধু তাই নয় তার 12 বছরের ছেলেকে জোর করে তুলে নিয়ে পালিয়ে আসার চেষ্টা করে। কিন্তু পারিপার্শ্বিক চিৎকার চেঁচামেচিতে ওরা ভয় পেয়ে পালিয়ে যায়। এরপর সেই রাত্রিতে একই পঞ্চায়েতের তৃণমূলের ওই ষোলজনের টিম স্করপিও করে নবপল্লীতে আমাদের প্রার্থী মামনি সামন্তর বাড়িতে আক্রমণ চালায় সেই সময় বাড়িতে সেই প্রার্থী ছিলেন না বলে জানান শাখারাব সরকার। ত্রিশঙ্কু পঞ্চায়েতে বিজেপি কাদেরকে সমর্থন করবেন এই প্রশ্নের উত্তরে শাখারাভ সরকার তৃণমূলকে কখনোই সমর্থন নয়, তিনি আবারও বলেন, কোন ছলচাতুরী কোন রাজনীতি নয়, রাজনীতি ভাষা নয় পরিষ্কার বাংলা ভাষায় তিনি বলেন জনগণ যে রায় দিয়েছে এবার মুর্শিদাবাদ জেলায় সেই রায়ের প্রতিফলিত হবে পঞ্চায়েত বোর্ড গঠনের ক্ষেত্রে। অর্থাৎ আর নয় তৃণমূল, আর নয় মমতা। অর্থাৎ পঞ্চায়েত ভোটে বিরোধীদের জয়লাভ করে জনতা যে দাবি রেখেছে সেখানে বিজেপি বোর্ড গঠন করবে মমতার বিরুদ্ধে, সগৌরবে সাংবাদিক বৈঠকে বললেন শাখারাভ সরকার।