অবতক খবর : উৎপল রায় : জলপাইগুড়ি :     ‘দলের খারাপ সময়ে তারাই দলকে রক্ষা করেছে’, তাই সোমবার ময়নাগুড়ির মারোয়ারি ভবনে এক বিশেষ অনুষ্ঠানের মধ্য দিয়ে বিজেপির প্রবীন কর্মীদের পা ধুয়ে দিয়ে আর্শীবাদ নিলেন ময়নাগুড়ির বিজেপির প্রার্থী কৌশিক রায়। সেই সঙ্গে সঙ্গে পুরানো কর্মীদের উত্তোরীয় পড়িয়ে সংবর্ধনাও জানানো হল বিজেপির পক্ষ থেকে। বেশ কিছু জায়গায় যখন বিজেপির পুরাতন এবং নতুন কর্মীদের মধ্যে দ্বন্দ্বের অভিযোগ ওঠে, ঠিক তখনই ময়নাগুড়ি বিধানসভা ক্ষেত্রের প্রার্থী এক অন্যান্য নজির গড়ল।

এদিন বিজেপির প্রার্থী কৌশিক রায় পুরাতন কর্মীদের পা ধুয়ে সংবর্ধনা দেওয়ার সময় আবেগ তাড়িত হয়ে পড়ে। দু চোখ বেয়ে জল গড়িয়ে পড়ে। ঠিক সে সময় দলীয় কর্মীরা ‘জয় শ্রী রাম’ ধ্বনি দেন। বিজেপির প্রার্থী কৌশিক রায় বলেন, তারা দলের পুরোনো কর্মী নয়, তারা দলের সম্পদ। দলের খারাপ সময়ের সময় তারা দলে থেকে দলকে রক্ষা করেছে।

বিজেপির পুরাতন কর্মী কিশোর দে সরকার বলেন, “সেই অটল বিহারী বাজপাই আমল থেকেই বিজেপি করে আসছি। এর মাঝে অনেক বাধা-বিপত্তি এসেছে কিন্তু দল ছাড়ার কথা কখনোই ভাবা হয়নি। ময়নাগুড়ি প্রার্থী খুবই ভালো মানের মানুষ। এবছর বিজেপি ময়নাগুড়ি বিধানসভা আসন এই জিতবেই।