অবতক খবর,২৮ জুলাইঃ আজ ২০১৪ সালের প্রাইমারি টেট পরীক্ষায় সফল ছাত্র-ছাত্রীরা মিছিল করে তারা দাবি করেন এবার দুর্গা পুজোর আগে এই নিয়োগ প্রদানের মাধ্যমে ২০১৪ এর প্রাইমারি টেট কোয়ালিফাইড ট্রেন সকল বেকারদের চাকরি দিয়ে বেকারত্বের যন্ত্রণা থেকে মুক্তি দেয়ার দাবি তোলেন।

এই বিষয়ে টেক উত্তীর্ণ প্রার্থী জাদু হালদার বলেন যে, ২০১৪ এর আমরা টেট উত্তীর্ণ প্রার্থী আমরা আজ হতভাগাতে পরিণত হয়েছি। এই হতভাগ্যের জন্য আমরা দায়ী নই তিনি বলেন আমরা ছিলাম যোগ্য ট্রেন প্রার্থী কিন্তু আমাদের সরকারের অপদার্থতার কারণে আমাদের এই চাকরিগুলো বিক্রি হয়ে গেল।

এদের দৌলাতে আজকের যোগ্য প্রার্থীরা আমরা রাস্তায় ঘুরে বেড়াচ্ছি আর অযোগ্যরা স্কুলে যাচ্ছে। তিনি বলেন মাননীয়ার কাছে আমাদের একান্ত অনুরোধ এই যোগ্য প্রার্থীদের অবিলম্বে স্কুলে নিয়োগ করা হোক। কেন আমরা বঞ্চিত থাকবো দিদি তো সবই জানেন।

আজকে দেখুন মন্ত্রীদের ঘনিষ্ঠ বাড়ি থেকে কোটি কোটি টাকা উদ্ধার হচ্ছে এগুলি কিসের টাকা? আমরা টাকা দিতে পারিনি বলে প্রাইমারি টেটে ভালো ফল করা সত্ত্বেও আমরা নিয়োগপত্র পেলাম না আর যাদের টাকা আছে টাকা দিয়ে তারা নিয়োগপত্র পেয়ে চাকরি করছেন কি বিধাতার পরিহাস।